Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, CSK vs PBKS - মাঠেই প্রেমিকাকে প্রোপোজ করলেন দীপক চাহার, কী বললেন জয়া, দেখুন


বৃহস্পতিবার, আইপিএল ২০২১ (IPL 2021)-এর পাঞ্জাব কিংস (Punjab Kings)-এর বিরুদ্ধে বাজে বল করার পরও সংবাদ শিরোনামে দীপক চাহার (Deepak Chahar)। গ্যালারিতে গিয়ে প্রেমিকাকে প্রোপোজ করলেন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) বোলার। 

IPL 2021, CSK vs PBKS - Deepak Chahar proposes to his girlfriend Jaya Bhardwaj ALB
Author
Kolkata, First Published Oct 7, 2021, 8:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বৃহস্পতিবার, আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৫৩তম ম্যাচে পাঞ্জাব কিংস (Punjab Kings)-এর বিরুদ্ধে ৬ উইকেটে পরাজিত হয়েছে ইতিমধ্যেই প্লেঅফে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। কেএল রাহুলের অপরাজিত ৯৮ রানের দৌলতে মাত্র ১৩ ওভারেই সিএসকের ১৩৫ রানের লক্ষ্যমাত্রা পার করে পাঞ্জাব। সিএসকে বোলারদের জন্য, এই দিনটি দুঃস্বপ্নের মতো গিয়েছে। বিশেষ করে দীপক চাহার বল হাতে মায়াঙ্ক আগরওয়ালের উইকেট নিলেও ৪ ওভারে ৪৮ রান দিয়েছেন। তবে মাঠের বাইরে এমন এক ঘটনা ঘটালেন তিনি, যে এত খারাপ পারফরম্যান্স সত্ত্বেও সংবাদ শিরোনামে উঠে এলেন তিনি।  

মাঠে দিনটা খুবই খারাপ গেলেও, ম্যাচ শেষ হওয়ার পর গ্যালারিতে গিয়ে তাঁর দীর্ঘদিনের প্রেমিকাকে রীতিমতো হাঁটু গেড়ে বসে প্রকাশ্যেই বিয়ের প্রস্তাব দিলেন সিএসকে-র  এই জোরে বোলার। মাঠের বাইরে দিনটিকে তাঁর জন্য স্মরণীয় করে রাখলেন তিনি। ম্যাচের শেষে দীপক চাহারকে দেখা যায় গ্যালারিতে উঠে গিয়ে হাঁটুর মুড়ে তাঁর প্রেমিকা জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দিতে। আশেপাশের জনতার উল্লাসের মধ্যে জয়া দীপককে নিরাশ করেননি। বেশি সময় না নিয়ে তিনি দীপকের প্রস্তাবে 'হ্যাঁ' বলেন। 
 

"

দীপক চাহারের জীবলে অবশ্যই এটা একটি স্মরণীয় মুহূর্ত। সিএসকে ক্রিকেটার নিদের সোশ্যাল মিডিয়া পেজে তাঁর বান্ধবী সেই প্রস্তাব দেওয়ার ছবি ও ভিডিও পোস্ট করেছেন। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গত বেশ কয়েক বছর ধরেই দীপক চাহার ও জয়া ভরদ্বাজের প্রেমের গুঞ্জন চললেও, দীপক বরাবরই নিজের ব্যক্তিগত জীবন মিডিয়ার লাইমলাইটের বাইরে রেখেছিলেন। জয়ার সঙ্গে নিজের ছবি দেননি কোনওদিন। জয়াও প্রচারের আলোর বাইরেই থাকতে চেয়েছেন বরাবর। তাই ফ্যানদের মধ্যে এখন জয়াকে নিয়ে দারুণ কৌতূহল তৈরি হয়েছে। 

 

ম্যাচে দীপক চাহারের মতো তাঁর দলেরও সময়টা ভাল যায়নি। ঋতুরাজ গায়কোয়াড থেকে শুরু করে তাদের কোনও ব্যাটারই এদিন বলতে গেলে রান পাননি। একমাত্র, ফাফ ডু প্লেসিস একা ৫৫ বলে ৭৬ রান করেন। তাঁর ইনিংসে ভর দিয়েই সিএসকে ২০ ওভারে ১৩৪ রান তুলেছিল। অনেকেই ভেবেছিলেন এই রানটা লড়াই করার মতো স্কোর। পিবিকেএসকেও ব্যাটিং নিয়ে ভুগতে হবে। তবে, কেএল রাহুল একাই ৭টি চার ও ৮টি বিশাল ছক্কার সাহায্যে মাত্র ৪২ বলে ৯৮ রান করে অপরাজিত থাকেন। ৭ ওভার বাকি থাকতে সহজেই জিতে যায় পাঞ্জাব। 

তারপরও, মাঠের বাইরের ঘটনার জন্য এদিন যাবতীয় লাইমলাইট নিজের দিকে চেনে নিলেন দীপক চাহার। আইপিএল ২০২১-এর প্রথম পর্ব চলার সময়ই শোনা গিয়েছিল, ১৪তম আইপিএল-এর পরই জয়া ভরদ্বাজকে বিয়ে করবেন দীপক চাহার। 

Follow Us:
Download App:
  • android
  • ios