Asianet News BanglaAsianet News Bangla

IPL 2001 - আইপিএল-এ 'ক্রিশ্চিয়ানো রোনাল্ডো', ডিসির ড্রেসিংরুমে এটা কে, দেখুন তো

আইপিএল ২০২১ (IPL 2021)-এ দেখা গেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) ট্রেডমার্ক সেলিব্রেশন। দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)-এর ড্রেসিংরুমে এটা কে? 
 

IPL 2021, DC vs CSK - Ripal Patel celebrates win in Cristiano Ronaldo style ALB
Author
Kolkata, First Published Oct 5, 2021, 7:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোমবার দুবাইয়ে আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৫০তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে একটি রোমাঞ্চকর জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। দুই বল বাকি থাকতে তিন উইকেটে জয়ী হয় ডিসি। এই জয়ের ফলে দিল্লি লিগ টেবিলের শীর্ষে পৌঁছে গিয়েছে। চেন্নাই নেমে গিয়েছে দ্বিতীয় স্থানে। ম্যাচের পর উচ্ছ্বসিত দিল্লির খেলোয়াড়রা ড্রেসিংরুমে জয় উদযাপন করে। আর সেখানে দেখা গেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) ট্রেডমার্ক 'সিউ' সেলিব্রেশন ('Siu')। 

এই ম্যাচেই দিল্লি ক্যাপিটালস-এর হয়ে আইপিএল-এ অভিষেক ঘটেছে রিপল প্যাটেলের (Ripal Patel)। ম্যাচের পর দিল্লি ক্যাপিটালস-এর ড্রেসিংরুমে তাঁকে অবিকল ম্যান ইউ ফুটবলারের স্টাইলে জয় উদযাপন করতে দেখা যায়। মঙ্গলবার দিল্লি দলের পক্ষ থেকে সেই উদযাপনের ভিডিও পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে ক্যাপশনে লেখা হয়েছে, 'গত রাতে ডিসি টেবিলের শীর্ষস্থান দখল করায় উচ্ছ্বসিত খেলোয়াড়রা এবং সিআরসেভেন স্টাইলে উদযাপন। আসুন আপনাদের সরাসরি ড্রেসিংরুমে নিয়ে যাই।'

"

১৩৭ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে দিল্লি ১৯.৪ ওভারে সাত উইকেটে ১৩৯ রানে পৌঁছায়। শিমরন হেতমায়ার (Shimron Hetmyer) ১৮ বলে অপরাজিত ২৮ রান করেন। খেলার পর তিনি জানান, দিল্লির হয়ে ম্যাচ শেষ করাটাই তাঁর কাজ। স্টার স্পোর্টসকে এক সাক্ষাতকারে তিনি জানান, খেলা শেষ করে আসাটা তাঁর জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাঁকে যে টাকা দেয় ফ্র্যাঞ্চাইজি, সেটা এই কারণেই। তাই তিনিও সবসময় চেষ্টা করেন, খেলার শেষ পর্যন্ত থাকার। 

আরও পড়ুন - Happy Birthday Rishabh Pant - পন্থের তিন 'প্রেমিকা'র হটেস্ট ছবি, জন্মদিনে চর্চায় তাঁর প্রেম জীবন

আরও পড়ুন - IPL 2021 - লড়িচালকের ছেলে সাকারিয়া এখন কোটিপতি, স্বপ্ন দেখেন এই বলি অভিনেত্রীকে ডেট করার

আরও পড়ুন - IPL 2021 - কখনও নাচান বক্ষ, কখনও নিতম্ব - এই হট বেলি ড্যান্সারের প্রেমেই নাকি পাগল পৃথ্বী, দেখুন

ম্যাচের প্রথম ইনিংসে চেন্নাই ২০ ওভারে ৫ উইকেটে ১৩৬ রান করেছিল। অম্বাতি রায়ডু (Ambati Rayudu) অর্ধশতরান করেন (৪২ বলে অপরাজিত ৫৫)। দিল্লির পক্ষে সেরা বোলার ছিলেন অক্ষর প্যাটেল (Axar Patel)। চার ওভারে মাত্র ১৮ রান দিয়ে তিনি দুটি উইকেট নেন। তাঁকেই ম্যাচের সেরা বাছা হয়েছে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios