Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021 - 'ফলাফল হাতে নেই', KKR-এর বিরুদ্ধে এলিমিনেটরের আগে কঠোর সাধনায় কিং কোহলি, দেখুন ভিডিও

আইপিএল ২০২১-এর (IPL 2021) এলিমিনেটর ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) মুখোমুখি  রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। তার আগে কঠোর সাধনায় বিরাট কোহলি (Virat Kohli)। 
 

IPL 2021, eleminator - Virat Kohli gears up for KKR match with intense workout, video goes viral ALB
Author
Kolkata, First Published Oct 9, 2021, 6:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল ২০২১-এর (IPL 2021) লিগ পর্ব শেষ। সোমবার এলিমিনেটর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)-এর মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। পরের মরসুমেই আরসিবি-র অধিনায়কত্ব ছেড়ে দিচ্ছেন বিরাট কোহলি (Virat Kohli)। কাজেই এটাই ক্যাপ্টেন কোহলির আইপিএল ট্রফি জেতার শেষ সুযোগ। আর সেই কারণেই প্লে-অফের আগে বিরাট কোহলিকে দেখা গেল কঠোর সাধনায়। 

শনিবার, আইপিএল ২০২১-এর প্রথম প্লেঅফ ম্যাচের আগে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক, সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের সঙ্গে একটি ভিডিও শেয়ার করলেন। তাতে দেখা যাচ্ছে, সংযুক্ত আরব আমিরশাহিতে প্লেঅফের আগে কীভাবে ফিটনেসের তুঙ্গে উঠতে চাইছেন কোহলি। কোহলি ভিডিওটি তাঁর সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, 'ফলাফল আপনার হাতে নেই, কিন্তু চেষ্টা করাটা আপনারই হাতে'।

আরও পড়ুন - India's head coach - ভারতীয় ক্রিকেট দলের পরের কোচ হচ্ছেন টম মুডি, সেই জন্যই কি বাদ ওয়ার্নার

আরও পড়ুন - 'শতাব্দীর সেরা বল'টি করলেন ভারতীয় জোরে বোলার শিখা পান্ডে - তুমুল ভাইরাল ভিডিও, দেখুন

আরও পড়ুন - IPL 2021 - লিগ পর্ব শেষ, কেমন খেললেন বিশ্বকাপের ১৫ সদস্যের ভারতীয় দলের ক্রিকেটাররা, দেখুন

"

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

কোহলি এই মরসুমের পর আরসিবি -র অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ালেও, এই ফ্র্যাঞ্চাইজির হয়েই খেলা চালিয়ে যাবেন। কোহলি জানিয়েছেন, নেতৃত্ব ছেড়ে দেওয়ার সিদ্ধান্তটা সহজ না হলেও সর্বোত্তম স্বার্থে ভালভাবে চিন্তাভাবনা করেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। ক্রিকেট থেকে অবসর না নেওয়া পর্যন্ত তিনি আরসিবি'র হয়েই খেলবেন বলেও জানিয়েছেন। তবে শুধু আইপিএল অধিনায়কত্বই নয়, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর কোহলি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটের ভারতীয় দলের অধিনায়কের পদ থেকেও সরে দাঁড়ানোর কথা জানিয়েছেন। তবে ওয়ানডে এবং টেস্ট দলের নেতৃত্বে তিনিই থাকবেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios