Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, RCB vs KKR - এ কী অবস্থা কোহলির, এলিমিনেটরে খেলতে পারবেন তো, উদ্বেগে ফ্য়ানরা

আইপিএল ২০২১ (IPL 2021)-এর এলিমিনেটর ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)-এর মুখোমুখি হওয়ার আগে একটি ছবি শেয়ার করলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। যা দেখে দারুণ ঘাবড়ে গেলেন ফ্যানরা। 
 

IPL 2021, Eliminator, RCB vs KKR - Virat Kohli shares his recovery picture, fans get scared ALB
Author
Kolkata, First Published Oct 11, 2021, 5:31 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোমবার আইপিএল ২০২১ (IPL 2021)-এর এলিমিনেটর ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। কেরিয়ারের এই গুরুত্বপূর্ণ ম্যাচের আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করলেন বিরাট কোহলি (Virat Kohli)। যা দেখে দারুণ ঘাবড়ে গেলেন বিরাট ও আরসিবির ফ্যানরা। আরসিবি অধিনায়কের কি পায়ে চোট লেগেছে? তিনি কি এলিমিনেটর ম্যাচে খেলবেন না? 

আরসিবি অধিনায়ক বিরাট কোহলি রবিবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেন। সেখানে কোহলিকে তাঁর দুই পা একটটি রিকভারি কিটে ঢেকে বসে থাকতে দেখা গিয়েছে। এই ছবিটি শেয়ার করে বিরাট কোহলি একটি স্যাড বা দুঃখিত মুখের ইমোজি দিয়ে লিখেছেন 'ডাউনটাইম'। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ছবিটি। সঙ্গে ফ্যানরা প্রশ্ন করছেন, তাহলে কি বিরাট কোহলি এই গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারবেন না? সেই ক্ষেত্রে দারুণ ধাক্কা খাবে আরসিবির ট্রফি জয়ের পরিকল্পনা। কারণ, তাদের ব্যাটিং অনেকটাই নির্ভরশীল ক্যাপ্টেন কোহলির উপর। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

"

না, বিরাটের পায়ে চোট লাগেনি। আরসিবি দলের কোনও সদস্যেরই চোট-আঘাত জনিত কোনও সমস্যা নেই। তাহলে এই রিকভারি কিট কী? এটি আসলে এক ধরনের ম্যাসাজ কিট, বা ম্যাসাজ করার যন্ত্র। দীর্ঘ অনুশীলনের ফলে ক্রিকেটারদের পায়ের পেশি শক্ত হয়ে যায়। আগে সাধারণত দলের ম্যাসিওর ছাড়া সেই পেশি শিথিল করার জন্য ম্যাসাজ নেওয়া যেত না। বর্তমানে এই ম্যাসাজ কিটে পা ঢুকিয়েই ক্রিকেটাররা, তাদের পায়ের পেশি দ্রত সতেজ ও সুস্থ করে নেন। ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা 'পুমা ইন্ডিয়া'র দাবি, বিরাটের ব্যবহার যন্ত্রটিই 'সেরা রিকভারি কিট'।

আরও পড়ুন - IPL 2021, Eliminator - ভাগ্যের সহায়তা কি পাবে KKR, নাকি আজি RCB-র দিন, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আরও পড়ুন - IPL 2021 - 'আপনার মরে যাওয়া উচিত ছিল', ভয়ঙ্কর বার্তা KKR স্পিনার বরুণ চক্রবর্তীকে

আরও পড়ুন - IPL 2021 - দিল্লি ক্যাপিটালস-এর এই ক্রিকেটারকে বিয়ে করতে চান স্মৃতি মান্ধানা, সোশ্যাল মিডিয়ায় হইচই

তবে এই কিট দেখেই বিরাট কোহলির ফ্যানরা দারুণ ভয় পেয়ে গিয়েছিলেন। তাঁরা ভেবেছিলেন বিরাট চোট পেয়েছেন। পরে অবশ্য বিষয়টি তাঁরা বুঝতেও পেরেছেন।  একজন ফ্যান লিখেছেন, 'কিছুক্ষণের জন্য ভয় পেয়ে গিয়েছিলাম।'  বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানও এই ছবিতে মন্তব্য করেছেন। তিনি লিখেছেন তিনিও এরকম একটি যন্ত্র কিনবেন।

Follow Us:
Download App:
  • android
  • ios