Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021 - 'জেতা উচিত ছিল KKR-এর', CSK-কে ট্রফি জেতানোর পর এ কী বললেন ধোনি

আইপিএল ২০২১ ফাইনালে (IPL 2021 Final) কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders) হারিয়ে দিয়েছে চেন্নাই সুপার কিংস (Chennai Suoper Kings)। এমএস ধোনি (MS Dhoni) অবশ্য বলছেন কেকেআর-এরই জেতা উচিত ছিল।

IPL 2021 Final - CSK captain MS Dhoni heaps praise on KKR's comeback in UAE leg ALB
Author
Kolkata, First Published Oct 16, 2021, 1:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

৪০ বছর বয়সে এসেও সাদা বলের ক্রিকেটটা যে তাঁর থেকে ভাল কেউ বোঝে না, তা আরও একবার প্রমাণ করে দিলেন চেন্নাই সুপার কিংস (Chennai Suoper Kings) অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni)। শুক্রবার আইপিএল ২০২১ ফাইনালে (IPL 2021 Final) তিনি নিজে খুব একটা ক্রিকেটিয় ভূমিকা না নিলেও সতীর্থদের জন্য লিকে দিয়েছিলেন এক অসাধারণ জয়ের স্ক্রিপ্ট। যা মেনে চতুর্থ আইপিএল ট্রফি এসেছে সিএসকের ঘরে। একতরফা ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders) ২৭ রানে হারালেও, ধোনি কিন্তু বললেন ইয়ন মর্গ্যান বাহিনীরই জেতা উচিত ছিল। 

সংযুক্ত আরব আমিরশাহিতে আসার আগে আইপিএল ২০২১-এর পয়েন্ট টেবিলে সপ্তম স্থানে ছিল কেকেআর। ৭ ম্যাচ খেলে মাত্র ২টি ম্যাচে জয় পেয়েছিল। কিন্তু, লিগের দ্বিতীয় লেগে এক অবিস্মরণীয় প্রত্যাবর্তন ঘটায় বেগুনী-সোনালী জার্সিধারীরা। লিগ পর্ব শেষ করেছিল চতুর্থ স্থানে থেকে। তারপর প্লেঅফে পরপর দই ম্যাচে আরসিবি এবং দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে ফাইনালে উঠেছিল। 

"

ম্যাচের পর ধোনি বলেন সিএসকে সম্পর্কে কথা বলার আগে কেকেআর সম্পর্কে কথা বলতে চান তিনি। ক্যাপ্টেন কুল জানান, প্রথম লেগের পর কেকেআর যে জায়গায় ছিল, সেখান ফাইনালে ওঠা - এই খুব কঠিন কাজটা তারা করে দেখিয়েছে। ধোনি বলেন, তাঁর মতে এই বছর কেকেআর-ই আইপিএল জেতার যোগ্যতম দল ছিল। তিনিই আরও বলেন, কোভিড মহামারির কারণে টুর্নামেন্টে যে ৪-৫ মাসের বিরতি এসেছিল, সেটা কেকেআরকে সাহায্য করেছিল।

আরও পড়ুন - IPL 2021 - শেন ওয়ার্নের ১৪ বছরের পুরোনো রেকর্ড ভাঙলেন 'বুড়ো' ধোনি, আরও একবার জবাব সমালোচকদের

আরও পড়ুন - IPL 2021 - 'পোলার্ডকে ফোন করেই বলব', টি২০ ক্রিকেটে বিরাট রেকর্ড CSK-র ব্রাভোর

আরও পড়ুন - IPL 2021, Final, গ্যালারি থেকে বাবাকে সমানে সমর্থন করে গেল জিভা, মা সাক্ষী করলেন ভিডিও শেয়ার, দেখুন

শুক্রবার ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস তাদের চতুর্থ আইপিএল ট্রফি জিতল। 'ইয়েলো আর্মি' এই নিয়ে নটি আইপিএল ফাইনাল খেলল। ম্যাচে কেকেআরকে একেবারে প্রথম থেকেই পিছনে পায়ে ঠেলে দিয়েছিল ধোনি বাহিনী। এই জয়ের ফলে ধোনি সবথেকে বেশি বয়সী আইপিএল জয়ী অধিনায়ক হিসাবে রেকর্ড গড়লেন। এর আগে ৩৯ বছর বয়সে আইপিএল জিতেছিলেন শেন ওয়ার্ন। শুক্রবারের ম্যাচ অধিনায়ক ধোনির ৩০০তম টি২০ ম্যাচও ছিল।

Follow Us:
Download App:
  • android
  • ios