Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, Final, গ্যালারি থেকে বাবাকে সমানে সমর্থন করে গেল জিভা, মা সাক্ষী করলেন ভিডিও শেয়ার, দেখুন

শুক্রবার কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে চলেছে আইপিএল ২০২১-এর ফাইনাল ম্যাচ। সেখানে বাবাকে কীভাবে সমর্থন করল ছোট্ট জিভা, দেখুন । 
 

IPL 2021, Final, CSK vs KKR - MS Dhoni's daughter was seen cheering on father's team, Sakshi shares video ALB
Author
Kolkata, First Published Oct 15, 2021, 11:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুক্রবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে আইপিএল ২০২১ -এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। প্রথমে ব্যাটিং করে চেন্নাই দল কেকেআর-কে ১৯৩ রানের টার্গেট দিয়েছে। ক্রিকেটারদের স্ত্রী ও সন্তানরাও এই ম্যাচে তাদের দলকে সমর্থন করার জন্য স্টেডিয়ামে উপস্থিত। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভা ধোনিকেও স্ট্যান্ডে বসে তাঁর বাবাকে সমর্থন করতে দেখা গিয়েছে। জিভার সেই সমর্থন করার ভিডিও, সাক্ষী ধোনি তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। 

আসুন দেখে নেওয়া যাক কীভাবে জিভা তার বাবাকে উৎসাহ দিচ্ছে ...

"

আইপিএল ২০২১-এর লিগ পর্বের শেষ তিন ম্যাচে হেরে গিয়েছিল চেন্নাই সুপার কিংস। কিন্তু প্লেঅফে তারা দুর্দান্ত ফর্মে রয়েছে। ফাইনালেও তার ব্যতিক্রম হয়নি। কেকেআর অধিনায়ক মর্গান টসে জিতে সিএসকে কে প্রথমে ব্যাট করতে ডেকেছিলেন। ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯২ রান করে সিএসকে। ঋতুরাজ গায়কোয়াড় ৩২ রানের ঝলমলে ইনিংস খেলেন। ফাফ ডুপ্লেসিস সিএসকের হয়ে ৮৭ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। এ ছাড়া মইন আলি ৩৭ রান করে অপরাজিত থাকেন এবং রবিন উথাপ্পা ৩১ রান করেন। 

ধোনি ব্যাটিং-এর সুযোগ না পেলেও, উইকেটরক্ষক হিসাবে তাঁর দ্রুত গতির হাত এবং ক্ষুরধার অধিনায়কত্ব অবশ্যই দেখা গিয়েছে। এদিকে, তাঁর পরিবারও সংযুক্ত আরব আমিরশাহিতে উপস্থিত। প্রতিটি ম্যাচেই প্রাক্তন বারত অধিনায়কের স্ত্রী সাক্ষী এবং মেয়ে জিভাকে ধোনি এবং সিএসকে দলকে সমর্থন করতে স্টেডিয়ামে আসতে দেখা গিয়েছে। 

আরও পড়ুন - IPL 2021 - KKR'এর জার্সি ফেটে বেরোচ্ছে যৌবন, নারাইনের নতুন বউ-এর উষ্ণতায় ঘাম ঝরতে বাধ্য

আরও পড়ুন - নাতাশার আগে ফুলে ফুলে মধু খেয়েছেন হার্দিক পাণ্ডিয়া - কলকাতার মডেলের সঙ্গেও জড়িয়েছে নাম, দেখুন

আরও পড়ুন - IPL 2021, Eliminator - ৬বার খেলে ২বার চ্যাম্পিয়ন, জেনে নিন আইপিএল প্লেঅফ KKR-এর ইতিহাস

আইপিএলের ফাইনাল ম্যাচেও ধোনিকে সমর্থন করার জন্য দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সাক্ষী ধোনি এবং জিভা উপস্থিত ছিলেন। সেখান থেকে সাক্ষী তাঁর মেয়ের একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে জিভাকে একটি সাদা ফ্রক পরে হাতে সিএসকের পতাকা নিয়ে উল্লাস প্রকাশ করতে দেখা গিয়েছে।

 

Follow Us:
Download App:
  • android
  • ios