Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, KKR vs DC - চমকে দিলেন আইয়ার, দুরন্ত বোলিং কেকেআর-এর, জেতার লক্ষ্যমাত্রা ১২৮


আইপিএল ২০২১-এর ৪১তম ম্যাচে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)-কে ১২৭ রানেই আটকে রাখলেন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) বোলাররা। একমাত্র বড় রান পেলেন স্টিভ স্মিথ।

IPL 2021, KKR vs DC - KKR bowlers restricts DC at 127 for 9 wickets ALB
Author
Kolkata, First Published Sep 28, 2021, 5:31 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দুর্দান্ত বোলিং পারফরম্যান্স কেকেআর বোলিং ইউনিটের। শুরুটা করেছিলেন নারাইন এবং ফার্গুসন। পরে তাঁদের সঙ্গে যোগ দিলেন ভেঙ্কটেশ আইয়ার ও টিম সাউদি। তিন জনেই দুটি করে উইকেট নিলেন। বরুণ চক্রবর্তী উইকেট না পেলেও, রান দিলেন খুবই কম। একমাত্র স্টিভ স্মিথ কিছুটা বড় রান পেলেন। একদিক ধরে রাখলেও কখনই নিজের ছন্দ পেলেন না ঋষভ পন্থ। ম্যাচের শুরুতে তিনি জানিয়েছিলেন শারজার উইকেটে ১৫০-১৬০ রানই জেতার মতো স্কোর হবে। তার জায়গায় দিল্লি ক্যাপিটালস থামল ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৭ রানে। জিততে গেলে ২০ ওভারে কেকেআরকে করতে হবে ১২৮।

পঞ্চম ওভারে, আক্রমণে এসেই শিখর ধাওয়ান (২০ বলে ২৪)-কে ফিরিয়ে দিয়েছিলেন লকি ফার্গুসন। ১৩তম ওভারে তাঁকে ফের আক্রমণে আনতেই দুর্দান্তভাবে তিনি তুলে নিয়েছিলেন স্টিভ স্মিথ (৩৪ বলে ৩৯)-এর উইকেটও। ২ ওভার হাত ঘুরিয়ে ১০ রান দিয়ে তিনি ২ উইকেট তুলে নেন।

পাওয়ার প্লে শেষ হতেই আক্রমণে এসেছিলেন সুনিল নারাইন (১৮-২)। আর প্রথম ওভারেই ফিরিয়ে দিয়েছিলেন শ্রেয়স আইয়ার (৫ বলে ১)-কে। পরে ১৬তম ওভারে আবার ললিত যাদব (০)কেও ফিরিয়ে দেন তিনি। 

তবে সবথেকে চমকে দিয়েছেন ভেঙ্কটেশ আইয়ার (২৯-২)। আগের ম্যাচে ১ ওভার বল করেছিলেন। এদিন তাঁকে ১২তম ওভারে আক্রমণে এনেছিলেন মর্গান। নিজের দ্বিতীয় ওভারেই শিমরন হেতমায়ার (৫ বলে ৪)-কে ফিরিয়ে দিয়েছিলেন তিনি। পরে ১৭তম ওভারে আক্রমণে ফিরেই অক্ষর প্যাটেল (০)-কেও ফিরিয়ে দেন তিনি। 

অন্যদিকে এদিনই কেকেআর-এর হয়ে অভিষেক হয়, কিউই জোরে বোলার টিম সাউদির (২৯-১)। প্রথম দিকে তিনি উইকেট না পেলেও, শেষের দিকে তিনিও ১টি উইকেট পেলেন। ফিরিয়ে গিলেন অশ্বিনকে। বরুণ চক্রবর্তী উইকেট না পেলেও ৪ ওভারে দিলেন ২৪ রান। সন্দীপ ওয়ারিয়র ২ ওভারে ১৫ রান দিলেন। উইকেট পাননি। 

Follow Us:
Download App:
  • android
  • ios