Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021 - 'আমরা এখন বিপজ্জনক দল', ম্যাচের আগে হুঙ্কার ছাড়লেন কেকেআর অধিনায়ক

আইপিএল ২০২১-এ সপ্তম স্থানে রয়েছে কেকেআর। আরসিবির মুখোমুখি হওয়ার আগে কী বললেন অদিনায়ক ইয়ন মর্গান? 
 

IPL 2021, KKR vs RCB - KKR now dangerous side, claims Eoin Morgan ALB
Author
Kolkata, First Published Sep 19, 2021, 10:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল ২০২১-এর দ্বিতীয়ার্ধের যাত্রাটা কেকেআর-এর জন্য প্রায় একটা সুতোর উপর হাঁটার মতো। একটু এদিক-ওদিক হলেই এবারর মতো আইপিএল জেতার স্বপ্ন ভুলে যেতে হবে। লিগের এই গুরুত্বপূর্ণ পর্যায়ের শুরুতেই বিরাচ বাহিনীর মুখোমুখি হওয়ার আগে বলা চলে হুঙ্কার শোনা গেল কেকেআর অধিনায়ক ইয়ন মর্গানের গলায়। রবিবার তিনি বললেন, 'কেকেআর এখন বিপজ্জনক দল, যার হারানোর কিছুই নেই'। 

কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক মনে করছেন, তাদের আর হারানোর কিছু নেই বলে একেবারে খোলামনে ক্রিকেট খেলতে পারবেন তারা। আর সেটাই তাদের আইপিএলের দ্বিতীয় লেগে 'বিপজ্জনক' প্রতিপক্ষ করে তুলেছে। দুইবারের চ্যাম্পিয়নরা প্রথমার্ধে সাতটি ম্যাচের মধ্যে পাঁচটিতে হেরে এখন লিগের তলানিতে, সপ্তম স্থানে রয়েছে। তারপরও অধিনায়ক মনে করছেন, তাঁর দল এখনও নিজেদের ভাগ্য নিজেরাই নিয়ন্ত্রণ করছে। অন্যদের দিকে তাকিয়ে থেকে নয়, নিজেদের ক্ষমতাতেই নকআউট পর্বে যেতে পারবে। ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে মর্গান আরও বলেছেন, এখান থেকে যাতে সবকিছুর নিয়ন্ত্রণ দলের হাতেই থাকে, সেই চেষ্টা করতে হবে। তারা পিছনে ফিরে তাকাচ্ছেন না।

"

মর্গানের আশা, মাঝে যে সাড়ে চার মাসের বিরতি ছিল, তা আখেরে কেকেআরের জন্য ভালই হবে। টুর্নামেন্টের প্রথম পর্বে যে ছন্দ খুঁজে পাওয়া যাচ্ছিল না, তা পিরে পাওয়া যাবে। টুর্নামেন্টের শুরুতে কোনওকিছুই যে তাদের পক্ষে যাচ্ছিল না, তা মেনে নিয়ে কেকেআর অধিনায়ক বলেছেন, এই বিরতি কলকাতার দলকে টুর্নামেন্টে ঘুরে দাঁড়াতে সাহায্য করবে। আবুধাবিতে ফের একত্রিত হওয়ার পর দলের ছেলেদের সাফল্যের জন্য ক্ষুধার্ত এবং দারুণ ফিট বলে মনে হয়েছে অধিনায়কের। যা যা ভুল হয়েচে, সেগুলি শোধরানোর জন্য তারা দৃঢ় প্রতিজ্ঞ।

অস্ট্রেলিয় নাইট প্যাট কামিন্সের পরিবর্তে কেকেআর নিউজিল্যান্ডের বর্ষিয়ান পেসার টিম সাউদিকে দলে নিয়েছে। তার অভিজ্ঞতা দলকে সহায়তা সকরবে বলে জানিয়েছেন মর্গান। তিনি আরও জানিয়েছেন, সাউদি এই মুহূর্তে অত্যন্ত ফিট। গত মরসুমে নেট রানরেটের পিছিয়ে থাকায় প্লে-অফে জায়গা হয়নি কেকআর-এর। এবার এখনও অবধি সেই স্থান চোখে না পড়লেও অধিনায়ক মনে করছেন সংযুক্ত আরব আমিরশাহির পরিস্থিতি কেকেআর-এর খেলার উপযোগী। তাই, ভাগ্য বদলাবে দলের। 

IPL 2021, KKR vs RCB - KKR now dangerous side, claims Eoin Morgan ALB

IPL 2021, KKR vs RCB - KKR now dangerous side, claims Eoin Morgan ALB

Follow Us:
Download App:
  • android
  • ios