Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021 - আইপিএল-এ বৈপ্লবিক সিদ্ধান্ত, ফের বদল লিগের সূচিতে, কী জানালো বিসিসিআই

আরও বাড়ল আইপিএল ২০২১ (IPL 2021)-এর উত্তেজনা। শেষ দুটি লিগ ম্যাচ আয়োজনের সময় বদলে দিল বিসিসিআই (BCCI)। 
 

IPL 2021 - Last two league games to be played concurrently, says BCCI ALB
Author
Kolkata, First Published Sep 28, 2021, 10:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল ২০২১-এর দ্বিতীয়ার্ধ দারুণ জমে উঠেছে। চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালস প্লেঅফে তাদের জায়গা মোটামুটি পাকা করলেও, বাকি দুটি জায়গার দৌড়ে রয়েছে ৪ থেকে ৫টি দল। এই অবস্থায় লিগের উত্তেজনা আরও বাড়াতে চাইছে আইপিএল গভর্নিং বডি। মঙ্গলবার, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI)-এর পক্ষ থেকে জানানো হল, লিগ পর্বের শেষ দুটি ম্যাচ একই সময়ে খেলা হবে। যাতে, করে খেলতে নামার আগে কোনও দলই বাড়তি সুবিধা না পায় তার জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হল। 

আইপিএল ২০২১-এর ৪১তম ম্যাচে দ্বিতীয় স্থানে থাকা দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)-এর বিরুদ্ধে ৩ উইকেটে জয় তুলে নিয়েছে ইয়ন মর্গানের (Eoin Morgan) নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এর ফলে লিগ টেবিলের অবস্থানের কোনও পরিবর্তন হয়নি। দিল্লি ২ নম্বরে এবং কলকাতা ৪ নম্বরেই আছে। তবে কলকাতার পয়েন্ট সংখ্যা ধরে ফেলবে তার পরের ম্যাচ অর্থাৎ, মুম্বই ইন্ডিয়ান্স বনাম পাঞ্জাব কিংস (Punjab Kings) ম্যাচের জয়ী দল। 

"

লিগের শেষ দিন এই পয়েন্ট টেবিলে ওঠাউঠির লড়াই আরও জমে উঠতে পারে। শেষ দিনে অর্থাৎ, ৮ অক্টোবর দুটি খেলা রয়েছে। দিনের প্রথম খেলায় মুখোমুখি গৃহওয়ার কথা ছিল সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) এবং মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) এবং পরের খেলাটি হওযার কথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম দিল্লি ক্যাপিটালস-এর মধ্যে। তবে পরিবর্তিত পরিস্থিতিতে ওই দুটি ম্যাচই ভারতীয় সময় রাত সাড়ে সাতটায় শুরু করা হবে বলে জানিয়েছে বিসিসিআই। 

আরও পড়ুন - IPL 2021 - আইপিএল-এ বৈপ্লবিক সিদ্ধান্ত, ফের বদল লিগের সূচিতে, কী জানালো বিসিসিআই

আরও পড়ুন - IPL 2021 - অল্পের জন্য বাঁচলেন কার্তিক, আরেকটু হলেই মাথা উড়িয়ে দিচ্ছিলেন ঋষভ পন্থ, দেখুন ভিডিও

আরও পড়ুন - IPL 2021, KKR ve DC, সাউদি-মর্গানে সঙ্গে প্রায় মারামারি অশ্বিনের, থামালেন কার্তিক, ভাইরাল ভিডিও

এদিন এই বিষয়ে একটি বিজ্ঞপ্তি জারি করেছে বিসিসিআই। সেখানে বলা হয়েছে, আইপিএলে এই প্রথম প্লে -অফের আগে শেষ দুটি লিগ ম্যাচ একই সময়ে খেলা হবে। চলতি মরসুমের লিগ পর্বের শেষ দিনে (০৮.১০.২০২১), একটি বিকেলের ম্যাচ এবং একটি সন্ধ্যার ম্যাচ না করে, দুটি ম্যাচই (SRH vs MI এবং RCB vs DC) একসঙ্গে ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা সাড়ে সাতটায় খেলা হবে।

IPL 2021 - Last two league games to be played concurrently, says BCCI ALB

IPL 2021 - Last two league games to be played concurrently, says BCCI ALB

Follow Us:
Download App:
  • android
  • ios