Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, DC vs RR - শ্রেয়সের একক লড়াই, দিল্লিকে সহজ টার্গেটে আটকে রাখল রাজস্থান

শনিবার, আইপিএল ২০২১ (IPL 2021)-এর ম্যাচে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)-কে ১৫৫/৬ রানে রাখল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। 

IPL 2021, match 36 - RR bowlers restrict DC at 154-6 ALB
Author
Kolkata, First Published Sep 25, 2021, 5:28 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পাঞ্জাব কিংস ম্যাচে ঠিক যেখানে শেষ করেছিল, শনিবার, ২৫ সেপ্টেম্বর আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে, আইপিএল ২০২১-এর ৩৬তম ম্যাচে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)-এর বিরুদ্ধে ঠিক সেখান থেকেই যেন খেলা শুরু করল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)-এর বোলিং আক্রমণ। অভিজ্ঞ মুস্তাফিজুর রহমান থেকে তরুণ কার্তিক ত্যাগী, রাহুল তেওয়াটিয়ারা একেবারে পরিকল্পনামাফিক বল করলেন। যার জেরে ২০ ওভারে ১৫৪/৬-র বেশি তুলতে পারল না দিল্লি।  

এদিন, টসে জিতে দিল্লিকে আগে ব্যাট করতে ডেকেছিলেন আরআর অধিনায়ক সঞ্জু স্যামসন (Sanju Samson)। দিল্লির এইবারের সাফল্যের বেশিরভাগটাই দুই ওপেনার পৃথ্বি শ এবং শিখর ধাওয়ান জুটির উপর ভর করে এসেছে। এদিন কিন্তু, দুজনকেই ডানা মেলতে দেননি মুস্তাফিজ ও কার্তি ত্যাগী। পঞ্চম ওভারের মধ্যেই দুজনেই প্।আভিলিয়নে ফিরে গিয়েছিলেন। আর সেই কারণেই এদিন পাওয়ার প্লে-তে দিল্লি তাদের এই মরসুমের সবথেকে কম রান, ৩৬-২ তুলেছিল।  

"

এরপর শ্রেয়স ও ঋষভ পন্থ (২৪ বলে ২৪) নিজেদের মধ্যে একটি ভাল জুটি গড়েছিলেন। তবে পন্থ কিছুতেই নিজের ছন্দ পাচ্ছিলেন না। ১১তম ওভারে তিনি ফেরার দুই ওভার পরই ফেরেন শ্রেয়সও। কিছুটা চেষ্টা করেছিলেন হেতমায়ার (১৬ বলে ২৮)।

আরও পড়ুন - IPL 2021 - স্তনের খাঁজ বেয়ে নামছে জলের ফোঁটা, চিয়ারলিডারদের সেরা ২০টি হটেস্ট ছবি, দেখুন

আরও পড়ুন - টি২০ বিশ্বজয়ের ১৪ বছর - ছবিতে ছবিতে ফিরে দেখুন, ২০০৭ সালের সেই দিনের উজ্জ্বলতম মুহূর্তগুলি

আরও পড়ুন - বয়সে ৮ বছরের বড়, ইংরেজ ক্রিকেট-সুন্দরী কি সচিনের ছেলের প্রেমিকা - প্রোপোজ করেছিলেন কোহলিকেও
 

রাজস্থানের পক্ষে সেরা বোলার অবশ্যই মুস্তাফিজুর। ৪ ওভারে ২২ রান দিয়ে তিনি ২টি উইকেট নিয়েছেন। সাকারিয়া নিয়েছেন ৩৩ রানে ২ উিকেট। কার্তিক ত্যাগী ৪০ রান দিলেও, তিনিই শইখরকে ফিরিয়ে প্রথম ধাক্কাটা দিয়েছিলেন। তেওয়াটিয়া ৩ ওভারে ১৭ রান দিয়ে ১টি উইকেট নেন। 

 

IPL 2021, match 36 - RR bowlers restrict DC at 154-6 ALB

IPL 2021, match 36 - RR bowlers restrict DC at 154-6 ALB

Follow Us:
Download App:
  • android
  • ios