Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, RCB vs RR - আগে বল নিলেন বিরাট, অভিষেক গার্টনের, দুই দলেই হল একটি করে পরিবর্তন


আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৪৩তম ম্যাচে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)-এর বিরুদ্ধে টসে জিতে আগে বল করছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। দুই দলেই হল একটি করে পরিবর্তন। 

IPL 2021, Match 43 - RCB wins toss and decides to bowl first against RR ALB
Author
Kolkata, First Published Sep 29, 2021, 7:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বুধবার, আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৪৩তম ম্যাচে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)-এর বিরুদ্ধে টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। তিনি জানালেন, উইকেট খুব ভাল বলে মনে করছেন তিনি এবং খেলার শেষ পর্যন্ত পিচ ভালই থাকবে। সেই কারণেই তিনি আগে বল করতে চান। অন্যদিকে, সঞ্জু স্যামসন (Sanju Samson) জানিয়েছেন এই মাঠে অনেক দলই আগে ব্যাট করে জিতেছে। তাই পরে ব্যাট করা নিয়ে তিনি চিন্তিত নন। 

এদিন দুই দলেই একটি করে পরিবর্তন ঘটেছে। আরসিবি দলের হয়ে এদিন অভিষেক হচ্ছে ব্রিটিশ জোরে বোলার জর্জ গার্টন (George Garton)। কাইল জেমিসন (Kyle Jaemison)-Sj জায়গায় দলে এসেছেন তিনি। আর রাজস্থান দলে বাদ পড়েছেন, আগের ম্যাচে ব্যর্থ সিনিয়র জোরে বোলার ডয়দেব উনাদকাট। তাঁর বদলে দলে এলেন, পাঞ্জাব ম্যাচে শেষ ওভারে চমকে দেওয়া কার্তিক ত্যাগী ()। 

 

"

দুই দলের এদিনের প্রথম একাদশ - 

 

আরআর - এভিন লুইস, যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (উকেটরক্ষক এবং অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, ডেভিড মিলার, মহিপাল লোমরোর, শিবম দুবে, শ্রেয়স গোপাল, চেতন সাকারিয়া, কার্তিক ত্যাগী এবং মুস্তাফিজুর রহমান। 

আরসিবি - বিরাট কোহলি (অধিনায়ক), দেবদত্ত পড়িক্কল, কেএস ভারত (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, শাহবাজ আহমেদ, জর্জ গার্টন, হর্ষল প্যাটেল, মোহাম্মদ সিরাজ এবং যুজবেন্দ্র চাহাল।

 

আরও পড়ুন - IPL 2021 - আইপিএল-এ বৈপ্লবিক সিদ্ধান্ত, ফের বদল লিগের সূচিতে, কী জানালো বিসিসিআই

আরও পড়ুন - IPL 2021 - অল্পের জন্য বাঁচলেন কার্তিক, আরেকটু হলেই মাথা উড়িয়ে দিচ্ছিলেন ঋষভ পন্থ, দেখুন ভিডিও

আরও পড়ুন - IPL 2021, KKR ve DC, সাউদি-মর্গানে সঙ্গে প্রায় মারামারি অশ্বিনের, থামালেন কার্তিক, ভাইরাল ভিডিও

বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি এখনও পর্যন্ত ১০ ম্যাচ থেকে ৬টিতে জিতেছে। ১২ পয়েন্ট নিয়ে তারা আছে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে। আরবে এসে তাদের প্রথম তিন ম্যাচ হারলেও, শেষ ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৫৪ রানে বড় জয় পেয়েছে আত্মবিশ্বাসে টগবগ করছে তারা। 

অন্যদিকে,  সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস ১০ ম্যাচে চারটি জয় পেয়েছে। ৮ পয়েন্ট নিয়ে তারা আছে লিগ টেবিলের সপ্তম স্থানে। তবে এদিনের ম্যাচ বড় ব্যবধানে জিতলে তারা মুম্বইকে পিছনে ফেলে পাঁচ নম্বরে উঠে আসতে পারে। আরবে এসে প্রথম ম্যাচে পাঞ্জাবের বিরুদ্ধে শেষ ওভারে নাটকীয় জয় পেলেও, পরের দুই ম্যাচেই এমআই এবং এসআইরএইচের বিরুদ্ধে পরাজিত হয়েছে তারা। প্লেঅফের দৌড়ে থাকতে গেলে তাদের এদিন জিততেই হবে। 

IPL 2021, Match 43 - RCB wins toss and decides to bowl first against RR ALB

IPL 2021, Match 43 - RCB wins toss and decides to bowl first against RR ALB

Follow Us:
Download App:
  • android
  • ios