Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, KKR vs PBKS - কেকেআর ভাগ্য আজ কেমন, কারা জিতবে, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আইপিএল ২০২১-এর ৪৫তম ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এবং পাঞ্জাব কিংস (Punjab Kings)। কারা জিতবে আজ, কী বলছে জ্য়োতিষশাস্ত্র (Astrology Prediction)। 
 

IPL 2021, Match 45, KKR vs PBKS - who will win, astrology prediction ALB
Author
Kolkata, First Published Oct 1, 2021, 4:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল ২০২১-এর সংযুক্ত আরব আমিরশাহি লেগে সিএসকে-র বিরুদ্ধে শেষ বলে হারের পর, শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালস (Deklhi Capitals)-এর মতো প্রায় অপ্রতিরোধ্য দলকে হারিয়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এবার সামনে পাঞ্জাব কিংস (Punjab Kings)। টুর্নামেন্ট এখন এমন জায়গায় রয়েছে, যেখান থেকে কেকেআর-এর জেতা ছাড়া সামনে আর কোনও রাস্তা নেই। আর ক্রিকেটে ভাগ্যের সাহায্য পাওয়া খুব গুরুত্বপূর্ণ। কেএল রাহুলের নেতৃত্বাধীন দলের বিরুদ্ধে মর্গান বাহিনী কী আজ জিততে পারবে? পাবে ভাগ্যের সহায়তা? দেখা যাক জ্যোতিষশাস্ত্র কী বলছে - 

এদিন গ্রহ ও রাশির দশা অনুযায়ী কেকেআর ব্যাটারদের মধ্যে উজ্জ্বল পারফরম্যান্স করার সম্ভাবনা রয়েছে ভেঙ্কটেশ আইয়ার, দিনেশ কার্তিক এবং রাহুল ত্রিপাঠীর। এই তিন ব্যাটার ছাড়া বাকি কেকেআর ব্যাটারদের গ্রহের চার রাশির দিকেই কোনও শুভ সঙ্কেত দেখা যাচ্ছে না। প্রসঙ্গত এই তিন ব্যাটার এখন ভাল ফর্মেও আছেন। 

বোলারদের মধ্যে ভাল পারফর্ম করতে পারেন অলরাউন্ডার সুনীল নারাইন। প্রথম একাদশে সুযোগ পেলে ভাল বল করবেন প্রসিদ্ধ কৃষ্ণও। দিল্লি ক্যাপিটালস-এর বিরুদ্ধে ম্যান অব দ্য ম্যাচ হয়েছিলেন নাকাইন। বাকি কোনও কেকেআর বোলারেরই গ্রহের চার রাশির দিশায় ভাল কোনও সঙ্কেত দেখা যাচ্ছে না। তাই তাদের পারফরম্যান্স এদিন কিছুটা ফ্যাকাশেই দেখাবে।

অন্যদিকে, প্লেঅফের অঙ্কটা এখন পিবিকেএস দলের জন্য খুবই জটিল। ভাগ্যের সবায়তা ছাড়া তাদের পক্ষে  প্রথম চারে লিগ শেষ করা সম্ভব নয়। তবে তাদের ক্রিকেটারদের গ্রহ-নক্ষত্রের দশা ভালো নয়। 

পাঞ্জাবের ব্যাটারদের মধ্যে এদিন আরও একবার ভালো পারফরম্যান্স দেখা যেতে পারে তাদের অধিনায়ক কেএল রাহুলের পক্ষ থেকে। আর তাঁকে যোগ্য সঙ্গত দিতে পারেন অজি ব্যাটার অ্যাডাম মার্করাম। আর অলরাউন্জার দীপক হুডা, ব্যাটিং এবং বোলিং - দুই বিভাগেই ভাল পারফর্ম করতে পারেন। 

বোলারদের মধ্যে গ্রহ-রাশির বিচারে পাঞ্জাব কিংস-এর তারকা জোরে বোলার মহম্মদ শামির সফল হওয়ার সম্ভবনা সবথেকে বেশি। আর তাঁকে যোগ্য সঙ্গত দিতে পারেন অর্শ্বদীপ সিং এবং রবি বিষ্ণোই। এঁরা তিনজন ছাড়া, বাকিদের এই ম্যাচে অনেক রান দেওয়ার সম্ভাবনা রয়েছে। 

তাহলে কোন দলের এদিন জেতার সম্ভাবনা বেশি? আমাদের জ্য়োতিষশাস্ত্রগত বিচার বলছে কলকাতা নাইট রাইডার্সেরই এদিন জেতার সুযোগ বেশি থাকবে।  


 

Follow Us:
Download App:
  • android
  • ios