Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, RCB vs PBKS - কেকেআর ভাগ্য আজ কেমন, কারা জিতবে, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৪৮তম ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং পাঞ্জাব কিংস (Punjab Kings)। কারা জিতবে আজ, কী বলছে জ্য়োতিষশাস্ত্র (Astrology Prediction)। 
 

IPL 2021, Match 45, RCB vs PBKS - who will win, astrology prediction ALB
Author
Kolkata, First Published Oct 3, 2021, 1:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৪৮তম ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং পাঞ্জাব কিংস (Punjab Kings)। প্লেঅফে জায়গা পেতে গেলে পিবিকেএস দলের ভাগ্যের সহায়তা লাগবেই। দেখে নেওয়া যাক, পিবিকেএস দলের ক্রিকেটারদের গ্রহ-নক্ষত্রের দশা কী বলছে। 

পাঞ্জাবের ব্যাটারদের মধ্যে এদিন আরও একবার ভালো পারফরম্যান্স দেখা যেতে পারে তাদের অধিনায়ক কেএল রাহুলের। আর তাঁকে যোগ্য সঙ্গত দিতে পারেন অজি ব্যাটার অ্যাডাম মার্করাম। এছাড়া, শেষের দিকে রান পাবেন শাহরুখ খানও। বাকি ব্যাটারদের এদিন রান পাওয়ার সম্ভাবনা কম। মায়াঙ্ক আগরওয়ালও ভাল খেলবেন, তবে খুব বড় রান পাবেন বলে মনে হয় না।

বোলারদের মধ্যে গ্রহ-রাশির বিচারে পাঞ্জাব কিংস-এর তারকা জোরে বোলার মহম্মদ শামি এবং রবি বিষ্ণোই-এর র সফল হওয়ার সম্ভবনা সবথেকে বেশি। আর তাঁদের যোগ্য সঙ্গত দিতে পারেন অর্শ্বদীপ সিং। 

এবার, আসা যাক প্রতিপক্ষ দল আরসিবির কথায়। সংযুক্ত আরব আমিরশাহিতে এসে অবশেষে জয়ের সরণীতে ফিরেছে বিরোট কোহলির দল। এদিন তাদের ব্যাটারদের মধ্যে রান পেতে পারেন দেবদত্ত পড়িক্কল এবং  তাঁকে যোগ্য সঙ্গত দেবেন এবি ডেভিলিয়ার্স এবং গ্লেন ম্যাক্সওয়েল। এই তিনজন ছাড়া বাকিদের ব্যাট আজ না চলার সম্ভাবনাই বেশি। কেএস ভরত রান পাবেন, তবে স্ট্রাইক রেট বেশি থাকবে না। 

আরসিবি বোলারদের মধ্যে দারুণ প্রদর্শন করতে পারেন যুজবেন্দ্র চাহাল। তিনি কিছু বেশি রান দিতে পারেন, তবে উইকেটও পাবেন। তিনি ছাড়া ব্যাঙ্গালোরের বোলারদের মধ্যে সফল হবেন হর্ষল প্যাটেল এবং মহম্মদ সিরাজ। সিরাজও অবশ্য কিছু বেশি রান দিতে পারেন।  

তাহলে কোন দলের এদিন জেতার সম্ভাবনা বেশি? আমাদের জ্য়োতিষশাস্ত্রগত বিচার বলছে এদিন টসে জেতার বেশি সম্ভাবনা বিরাট কোহলিরই। আর সেই ক্ষেত্রে খেলা শেষে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরই এদিন জেতার সুযোগ বেশি থাকবে।  

Follow Us:
Download App:
  • android
  • ios