Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, RCB vs PBKS - টসে জিতে আগে ব্যাট নিলেন বিরাট, পাঞ্জাব দলে হল তিনটি পরিবর্তন

আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৪৮তম ম্যাচে পাঞ্জাব কিংস (Punjab Kings)-এর বিরুদ্ধে টসে জিতে আগে ব্যাট করছে রয়্যাল চ্যাসেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। পাঞ্জাব দলে হল তিনতি পরিবর্তন। 
 

IPL 2021, Match 48 - RCB win the toss and decide to bat first against PBKS ALB
Author
Kolkata, First Published Oct 3, 2021, 3:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৪৮তম ম্যাচে পাঞ্জাব কিংস (Punjab Kings)-এর বিরুদ্ধে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন রয়্যাল চ্যাসেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। তিনি জানিয়েছেন, আগে ব্যাট করে বড় রানের লক্ষ্যমাত্রা খাড়া করাই তাঁদের লক্ষ্য। সেই রকম ব্যাটিং গভীরতা রয়েছে তাদের হাতে, এমনটাই জানিয়েছেন বিরাট। 

অন্যদিকে, পাঞ্জাব কিংস অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) জানিয়েছেন, তাঁরা টসে জিতলে আগে বলই করতেন, তাই টসে হারাটা তাঁদের দলের পরিকল্পনায় বিশেষ প্রভাব ফেলবে না। 

এদিন আরসিবি দলের প্রথম একাদশ অপরিবর্তিতই থাকছে। অন্যদিকে পাঞ্জাব দলে করা হয়েছে তিনটি পরিবর্তন। দলে এসেছেন হরপ্রীত ব্রার, সরফরাজ খান এবং মোজেস হেনরিকস। 

দেখে নেওয়া যাক দুই দলের প্রথম একাদশ

আরসিবি: বিরাট কোহলি (অধিনায়ক), দেবদত্ত পড়িক্কল, কেএশ ভরত (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডেভিলিয়ার্স, ড্যান ক্রিশ্চিয়ান, জর্জ গার্টন, হর্ষল প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, মহাম্মদ সিরাজ এবং নবদীপ সাইনি।

পিবিকেএস: কেএল রাহুল (অধিনায়ক এবং উইকেটরক্ষক), মায়াঙ্ক আগরওয়াল, এডেন মার্করাম, নিকোলাস পুরান, শাহরুখ খান, সরফরাজ খান, মোজেস হেনরিকস, হরপ্রিত ব্রার, রবি বিষ্ণোই, মহম্মদ শামি এবং অর্শদীপ সিং।

আরসিবি বর্তমানে দারুণ ফর্মে রয়েছে। ১১ টি ম্যাচ খেলে তার মধ্যে ৭টিতে জিতে তারা লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। পিবিকেএস আছে পঞ্চম স্থানে। ১২ ম্যাচ খেলে তারা ৫টিতে জিতেছে। 

আরসিবির হাতে অত্যন্ত বিশ্বস্ত বোলিং আক্রমণ রয়েছে - হর্ষল প্যাটেল, মহম্মদ সিরাজ, যুজি চাহাল, সকলেই দারুণ পারফর্ম করছেন। অন্যদিকে তাদের ব্যাটিং এখনও বড্ড বেশি নির্ভরশীল অধিনায়ক বিরাট কোহলি, এবি ডেভিলিয়ার্স, দেবদত্ত পড়িক্কল এবং অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের উপর। পিবিকেএস-এরও হাতে একটি দুর্দান্ত বোলিং আক্রমণ রয়েছে। মহম্মদ শামি দারুণ ছন্দে বল করছেন। তবে তাদের ব্যাটিংও টুর্নামেন্টের শেষের দিকে জ্বলে উঠছে। অধিনায়ক কে এল রাহুল এবং মায়াঙ্ক আগরওয়াল কেকেআর-এর বিরুদ্ধে ম্যাচে দারুণ ব্যাট করেছেন। শেষের দিকে শাহরুখ খানও দারুণ ক্যামিও ইনিংস খেলেছিলেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios