Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, RR vs MI - কারা ছিটকে যাবে, ভাগ্যের জোর কাদের থাকবে বেশি, কী বলছে জ্যোতিষশাস্ত্র

মঙ্গলবার আইপিএল ২০২১-এর ৫১তম ম্যাচে মুখোমুখি রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) এবং মুম্বই ইন্ডিয়ান্স (Mumabai Indians)। কারা জিতবে আজ, কী বলছে জ্য়োতিষশাস্ত্র (Astrology Prediction)। 
 

IPL 2021, Match 51, RR vs MI - who will win, astrology prediction ALB
Author
Kolkata, First Published Oct 5, 2021, 10:24 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মঙ্গলবার আইপিএল ২০২১-এর ৫১তম ম্যাচে মুখোমুখি রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) এবং মুম্বই ইন্ডিয়ান্স (Mumabai Indians)। তিন-তিনটি দল প্লেঅফে তাদের জায়গা পাকা করেছে, বাকি আছে একটি জায়গা। আর তার জন্য লড়ছে চারটি দল। যার মধ্যে আছে এদিনের যুযুধান দুই পক্ষও। আজ যারাই হারবে, তারাই ছিটকে যাবে প্লেঅফের দৌড় থেকে। তাই লিগের খেলা হলেও, কার্যত এটা নকআউট ম্যাচ। কাজেই এদিন অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে ভাগ্য। জ্যোতিষশাস্ত্র কী বলছে, কার প্রতি প্রসন্ন হবেন ভাগ্যদেবী, সঞ্জু স্যামসন (Sanju Samson) না রোহিত শর্মা (Rohit Sharma)? 

এদিন গ্রহের চার রাশির দশা অনুযায়ী এমআই ব্যাটারদের মধ্যে উজ্জ্বল পারফরম্যান্স করার সম্ভাবনা রয়েছে কুইন্টক ডিককের। আর তাঁকে যোগ্য সঙ্গত দেবেন অলরাউন্ডার কায়রন পোলার্ড এবং সৌরভ তিওয়ারি। তবে তাঁর স্ট্রাইক রেট সম্ভবত বেশি থাকবে না। ইনিংসের শেষের দিকে হার্দিক পান্ডিয়া কিছু বড় শট খেলতে পারেন। 

এবার আসা যাক বোলারদের কথায়। মুম্বই ইন্ডিয়ান্সের বোলারদের মধ্যে এদিন ভাল পারফর্ম করতে পারেন জোরে বোলার জসপ্রিত বুমরা এবং ট্রেন্ট বোল্টের। তবে বোল্ট কিছু বেশি রান দিতে পারেন। এছাড়া সফল হতে পারেন স্পিনার রাহুল চাহার। 

তাদের এদিনের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস আগের ম্যাচে দারুণভাবে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)-কে হারিয়ে দিয়েছে। কাজেই মনোবলের দিক থেকে তারা  এখন টগবগ করে ফুটছে। দেখে নেওয়া যাক, তাদের ক্রিকেটারদের গ্রহের চার রাশির দশা কী সঙ্কেত দিচ্ছে। 

রাজস্থানের ব্যাটারদের মধ্যে এদিন সবথেকে বেশি সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে যশশ্বী জয়সওয়াল এবং এভিন লুইসের। এই দুজনের দাপট এদিন আরআর-এর ইনিংসের শুরুটা খুব ভাল হতে পারে। তারপর ভাল রান পেতে পারেন, শ্রেয়স আইয়ার এবং শিবম দুবে। এছাড়া গ্রহের চার রাশির বিচারে ডিসির আর কোনও ব্যাটারের বড় রান পাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে না। 

বোলারদের মধ্যে গ্রহ-রাশির বিচারে দিল্লি ক্যাপিটালস-এর তারকা জোরে বোলার মুস্তাফিজুর রহমানের। তাঁকে যোগ্য সঙ্গত দিতে পারেন রাহুল তেওয়াটিয়া। চেতন সাকারিয়াও ভাল বল করবেন, তবে তিনি উইকেট কম পাবেন। কিন্তু, বল খুব ভাল করবেন, রান খুব কম আসবে তাঁর ওভার থেকে। আর তাঁকে যোগ্য সঙ্গত দিতে পারেন আর অশ্বিন। তবে তিনিও ২টি কি ১টিই উইকেট পাবেন, তার বেশি নয়। এই দুজন ছাড়া, বাকিদের বল থেকে এই ম্যাচে অনেক রান হওয়ার সম্ভাবনা রয়েছে। 

এবার আসা যাক সবথেকে গুরুত্বপূর্ণ প্রশ্নে, কোন দলের এদিন জেতার সম্ভাবনা বেশি? আমাদের জ্য়োতিষশাস্ত্রগত বিচার বলছে এদিন জেতার সুযোগ বেশি থাকবে রাজস্থান রয়্যালসেরই।    
 

Follow Us:
Download App:
  • android
  • ios