Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, KKR vs RR - আগে ব্যাট করছে কেকেআর, রাজস্থান দলে হল বিরাট পরিবর্তন


আইপিএল ২০২১ (IPL 2021)-এর কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)-এর বিরুদ্ধে টসে জিতল  রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। আগে বল করার সিদ্ধান্ত নিল রাজস্থান। 

IPL 2021, Match 54, RR win the toss and ask KKR to bat first ALB
Author
Kolkata, First Published Oct 7, 2021, 7:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৫৪তম ম্যাচে টসে জিতে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)-কে আগে ব্যআট করতে ডাকলেন রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) অধিনায়ক সঞ্জু স্যামসন। তিনি জানালেন, আগের কয়েকটি ম্যাচে দেখা গিয়েছে, শারজার উইকেটে পরে ব্যাট করা সহজ। সেই কারণেই তিনি আগে বল করার সিদ্ধান্ত নিয়েছে রাজস্থান। 

অন্যদিকে কেকেআর অধিনায়ক ইয়ন মর্গান জানিয়েছেন, টসে জিতলে তিনিও আগে বল করতেন। তবে এর আগের ম্যচেই দুবাইয়ে শ্লথতম উইকেটে জিতে দলের মনোবল এখন তুঙ্গে। তাই, আগে ব্যাট করতে হলেও অসুবিধা হবে না। 

এদিন কেকেআর দলে একটিই পরিবর্তন করা হয়েছে। টিম সাউদির বদলে এদিন প্রথম একাদশে ফিরেছেন লকি ফার্গুসন। অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আগের ম্যাচে এই মাঠেই মাত্র ৯২ রানে অলআউট হয়ে যাওয়ার পর রাজস্থান দলে মোট ৪টি পরিবর্তন করা হয়েছে। লিয়াম লিভিংস্টোন, জয়দেব উনাদকাত, অনুজ রাওয়াত, এবং ক্রিস মরিস প্রথম একাদশে জায়গা করে নিয়েছেন। আগের ম্যাচের প্রথম একাদশ থেকে বাদ পড়েছেন এভিন লুইস, ডেভিড মিলার, শ্রেয়স গোপাল এবং কুলদীপ।

দেখে নেওয়া যাক এদিনের দুই দলের প্রথম একাদশ - 

রাজস্থান রয়্যালস - লিয়াম লিভিংস্টোন, যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (অধিনায়ক এবং উইকেটরক্ষক), অনুজ রাওয়াত, শিবম দুবে, গ্লেন ফিলিপস, ডেভিড মিলার, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাত, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া

কলকাতা নাইট রাইডার্স - শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, নীতিশ রানা, ইয়ন মরগান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, সুনীল নারাইন, লকি ফার্গুসন, বরুণ চক্রবর্তী, শিবম মাভি।

Follow Us:
Download App:
  • android
  • ios