Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021 - শামির আগুনে বলের পরই এটা কি করলেন হাসিন জাহান, ফ্যানরা বলছে 'মাথাটা গেছে', দেখুন

আইপিএল ২০০১ (IPL 2001) - এটা কী করলেন মহম্মদ শামির (Mohammad Shami) স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)? নেটিজেনরা বলছে তার কি মাথা খারাপ হয়ে গেল? 
 

IPL 2021 - Mohammed Shami's wife Hasin gets trolled for social media post ALB
Author
Kolkata, First Published Sep 26, 2021, 10:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জমে উঠেছে আইপিএল ২০২১ (IPL 2021)-এর দ্বিতীয় পর্ব। শনিবার, সানরাইজার্স হায়দ্রাবাদকে (Sunrisers Hyderabad) ৫ রানে হারিয়ে দিয়েছে পাঞ্জাব কিংস (Punjab Kings)। ম্যাচে বল হাতে দারুণ গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন মহম্মদ শামি (Mohammad Shami)। কিন্তু, শামির দুর্দান্ত পারফরম্যান্সের পর এটা কী করলেন তাঁর স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)! নেটিজেনরা বলছে তার কি মাথা খারাপ হয়ে গেল? 

আসলে, হাসিন জাহান শনিবার একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে, তাঁকে অদ্ভুত কণ্ঠে কিছু বলতে দেখা যাচ্ছে। যা নিয়ে ফ্য়ানরা আবার তাঁকে ট্রোল করা শুরু করেছেন। হাসিন জাহান শনিবার ভিডিও পোস্ট করে সঙ্গে লেখেন, 'আমি চাইনিজ জানি।' ভিডিওটিতে, হাসিন একটি অদ্ভুত ফিল্টারও ব্যবহার করে বলেছেন, 'ম্যায় তেরা চিকনি চামেলি হু'। আসুন দেখে নেওয়া যাক, হাসিন জাহানের সেই ভাইরাল পোস্টটি - 

"

অবশ্য এই একটি পোস্টের জন্যই নয়, হাসিনের প্রায় প্রতিটি সোশ্যাল মিডিয়া পোস্টই সংবাদ শিরোনাম তৈরি করে। এবার তার আলোচনায় আসার কারণ তাঁর পাগলামি। না, এশিয়ানেট নিউজ বাংলা এই কথা বলছে না, ফ্যানরাই তাঁর ভিডিওতে এমন মন্তব্য করেছেন। ভিডিও পোস্ট করার প্রায় সঙ্গে সঙ্গে কমেন্ট সেকশনে ফ্যানদের বিভিন্ন মন্তব্য আসতে শুরু করে।

IPL 2021 - Mohammed Shami's wife Hasin gets trolled for social media post ALB

একজন নেটিজেন লিখেছেন তিনি 'মানসিক ব্যাধি'র শিকার। আরেককজন ব্যবহারকারী লিখেছেন 'তোমার মাথার অসুখ আছে'। শামির কিছু ভক্ত তো লিখেছিলেন 'তুমি একজন নির্লজ্জ মহিলা, শামির জীবন থেকে বেরিয়ে যাও ...'

আরও পড়ুন - Daughters' Day 2021 - কার সঙ্গে প্রেম করছেন সানা, ১৯ বছরে কতটা বদলে গেলেন সৌরভ-কন্যা, দেখুন

আরও পড়ুন - IPL 2021 - পুরো নগ্ন হয়ে সুইমিং পুলে, ঘাম ঝড়াবে জেসন হোল্ডারের নতুন প্রেমিকার হট অবতার, দেখুন

আরও পড়ুন - IPL 2021, RCB vs CSK - উরুর উপর স্কার্ট উঠছে তো উঠছেই, ছোট্ট পোশাকে মাঠে এসে ট্রোলড চাহালের বউ

তবে, হাসিন জাহান প্রায়ই তাঁর ছবি এবং ভিডিওর জন্য শামিভক্তদের ট্রোলিং-এর শিকার হতে হয়েছে। অন্যদিকে, শামি বর্তমানে সংযুক্ত আরব আমিরশাহিতে পাঞ্জাব কিংসের হয়ে দুর্দান্ত বোলিং করছেন। আইপিএল ২০২১-এ এখনও পর্যন্ত, তিনি পাঞ্জাব কিংসের হয়ে ১০ টি ম্যাচে ১৩ টি উইকেট নিয়েছেন। আইপিএলের সবচেয়ে সফল বোলারদের একজন তিনি। মধ্যেও তার নাম নেওয়া হয়। 

IPL 2021 - Mohammed Shami's wife Hasin gets trolled for social media post ALB

IPL 2021 - Mohammed Shami's wife Hasin gets trolled for social media post ALB

Follow Us:
Download App:
  • android
  • ios