Asianet News BanglaAsianet News Bangla

আইপিএল শুরুর আগেই সমস্যায় সিএসকে, মরুদেশে যাওযার অপেক্ষা বাড়ল ধোনিদের

আইপিএলের দ্বিতীয় পর্বের অনুশীলন তাড়াতাড়ি শুরু করাই লক্ষ্য সিএসকের। কিন্তু তা শুরুর আগেই সমস্যা এমএস ধোনির দল। আরব আমিরশাহি যাওয়ার অপেক্ষা বাড়ল চেন্নাইয়ের।
 

IPL 2021, MS Dhoni team CSK did not get permission to go to UAE spb
Author
Kolkata, First Published Aug 12, 2021, 5:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

১৯ সেপ্টেম্বর থেকে থেকে আরব আমিরশাহিতে শুরু হতে চলেছে আইপিএল ২০২১-এর বাকি অংশ।  ফাইনাল আয়োজতি হবে ১৯ সেপ্টেম্বর। কিন্তু আইপিএলের দ্বিতীয় পর্ব শুরুর আগে সমস্যায় মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংস। সবার আগে আরব আমিরশাহিতে গিয়ে অনুশীলন শুরুর জন্য প্রস্তুতি নিয়েছিল চেন্নাই সুপার কিংস। ইতিমধ্যেই চেন্নাই পৌছে গিয়েছেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সহ  রবিন উথাপ্পা, সুরেশ রায়না, রুতুরাজ গায়কোয়াড়রা। কিন্তু এখনই মরুদেশে যেতে পারছে না সিএসসকে।

IPL 2021, MS Dhoni team CSK did not get permission to go to UAE spb

সমস্যা ও সিএসকে ২০২০ আইপিএল থেকে একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। ২০২০ আইপিএলেও সবার আগে আরবে পৌছেছিল সিএসকে। কিন্তু দলে করোনা থাবা বসানোয় অনুশীলন শুরু করতে অনেকটা দেরি হয়। ২০২১ আইপিএলেও সিএসকে দলে থাবা বসায় মারণ ভাইরাস। কিন্তু এবারও সিএসকের পরিকল্পনা ছিল সবার আগে মরুদেশে গিয়ে অনুশীলন শুরু করার। কিন্তু আমিরশাহিতে পা রাখার অনুমতি এখনও পায়নি চেন্নাই সুপার কিংস দল। ফলে আইপিএলের প্রস্তিতিতে ধাক্কা খেল এমএস ধোনির দল।

IPL 2021, MS Dhoni team CSK did not get permission to go to UAE spb

আরও পড়ুনঃমণিপুরের মীরাবাঈ চানু এবার আঞ্চলিক শাড়িতে, নতুন লকুস মুহূর্তে ভাইরাল

আরও পড়ুনঃপিএসজিতে লক্ষ্য স্থির করে ফেললেন মেসি, নতুন স্বপ্নে বিভোর ক্লাব সমর্থকরা

আরও পড়ুনঃঅলিম্পিকে ভারতের সাফল্য থাবা বসাল ক্রিকেটের একাধিপত্যে, সন্তানদের নীরজ-চানু বানাতেও উৎসাহী অভিভাবকরা

এই বিষয়ে সিএসকে সিইও কাশী বিশ্বনাথন বলেছেন,'এখনও আমরা অনুমতি পাইনি। আমরা সারাক্ষণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ রাখছি। বিসিসিআই আমিরশাহি কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছে। প্রথমে আমাদের বলা হয়েছিল বুধবারের মধ্যে আমাদের কাছে প্রয়োজনীয় কাগজপত্র এসে যাবে। কিন্তু এখনও আমরা কিছু পাইনি।' প্রসঙ্গত ২০২১ আইপিএলের প্রথম পর্বে দুরন্ত ছন্দে ছিল সিএসকে। দ্বিতীয় পর্বেও সেই ফর্ম ধরে রাখাটাই লক্ষ্য গোটা দলের।

IPL 2021, MS Dhoni team CSK did not get permission to go to UAE spb

Follow Us:
Download App:
  • android
  • ios