সামনেই আইপিএল। হাতে নেই একদম সময়। তাই রবিবার ভারত-ইংল্যান্ড সিরিজ শেষ হতেই নিজের আইপিএল দলের সঙ্গে যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা। গতবারও দলকে চ্যাম্পিয়ন করেছেন রোহিত শর্মা। ফাইনালে চোট নিয়েও খেলেছিলেন ক্যাপ্টেনস ইনিংস। ২০১৯ ও ২০ পরপর দুবার দলকে চ্যাম্পিয়ন করার পর এবার হিটম্যানের লক্ষ্য আইপিএলের ইতিহাসে প্রথমবার ট্রফি জয়ের হ্যাটট্রিক করা। দলের সঙ্গে যোগ দেওয়ার পর ছবিও শেয়ার করেছে মুম্বই ইন্ডিয়ান্স।

 

 

শুধু ছবি নয়, একটি ভিডিও শেয়ার করা হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে। যেই ভিডিওতে দেখা যাচ্ছে ৫টি কাপ নিয়ে বসে রয়েছেন রোহিত শর্মা এবং তা গুনছেন। আর ছয় নম্বর কাপ পাওয়াই যে তার লক্ষ্য সেটাও পরিষ্কার করে দিয়েছেন। মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়কের এই ভিডিও দল ও রোহিতের সমর্থকরা খুবই পছন্দ করেছেন।

 

 

রোহিত শর্মার আগেই দলের সঙ্গে দিয়েছেন হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া ও সূর্যকুমার যাদব। ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০-তে অভিষেকে দুরন্ত ব্যাট করেছেন সূর্যকুমার, অপরদিকে একদিনের ক্রিকেটে অভিষেকে অনবদ্য ইনিংস খেলেছিলেন ক্রুণাল পান্ডিয়া। একইসঙ্গে ব্যাটে বলে নিজের জাত চিনিয়েছেন হার্দিক পান্ডিয়াও। আইপিএলে সেই ফর্ম ধরে রাখতে চাইবেন তিন তারকা।

 

 

ফলে আইপিএলের আগে একে একে মুম্বই ইন্ডিয়ান্সের সকল তারকারাই দলের সঙ্গে যোগ দিচ্ছেন। ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল। প্রথম ম্য়াচেই বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্সের মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স।