Asianet News BanglaAsianet News Bangla

আইপিএল বদলে দিল আরও এক ক্রিকেটারের ভাগ্য, বাড়ি ফিরে তারকার সংবর্ধনা পেলেন ঋতুরাজ গায়কোয়াড়

শেষ হয়েছে আইপিএল ২০২১ (IPL 2021) । চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) চ্যাম্পিয়ন  হওয়ার পেছনে গুরুত্বপূর্ণ অবদান রয়েছে ঋতুরাজ গায়কোয়াড়ের (Ruturaj Gaikwad)। অরেঞ্জ ক্যাপ (Orange Cap)জিতেছেন তিনি। বাড়ি ফিরে উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন তিনি।
 

IPL 2021 Orange Cap Winner CSK Star Ruturaj Gaikwad Receives Warm Welcome after returning Home spb
Author
Kolkata, First Published Oct 18, 2021, 10:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২১ আইপিএলে (IPL 2021) চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)চ্যাম্পিয়ন হওয়ার পেছনে অন্যতম কারিগরের নাম ঋতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)। প্রতিযোগিতায় অরেঞ্জ ক্যাপও (Orange Cap) জিতেছেন তিনি। ১৬টি ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ৬৩৫ রান। প্রতিযোগিতায় সর্বাধিক ৬৪টি চার মারার পাশাপাশি এবার আইপিএলের সবথেকে বড় ১০৮ মিটারের ছক্কাটিও মেরেছেন ঋতুরাজ। দুরন্ত পারফর্ম করে খুশি তিনিও।  ক্রিকেট বিশেষজ্ঞদের মতে, ভবিষ্যতে ভারতীয় দলের তারকা হয়ে ওঠার রসদও রয়েছে ঋতুরাজের মধ্যে।

আইপিএল চ্য়াম্পিয়ন হওয়ার পর নিজের বাড়িতে ফিরলেন ঋতুরাজ গায়কোয়াড়। বাড়ি ফিরে তারকার মর্যাদা পেলেন তিনি। অভ্যর্থনা জানান তার ফ্যান থেকে স্থানীয় বাসিন্দারা। ঋতুরাজের দল চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকে তার বাড়ি ফেরার একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রঙের জ্যাকেট পরে গাড়ি থেকে নামেন সিএসকের অপেনার। এবং তাঁর মা সবিতা গায়কোয়াড় আরতির থালা হাতে এগিয়ে আসেন। বরণ করে নেন রুতুকে। ওই ভিডিয়োর ক্যাপশনে সিএসকে লেখে, 'মার্সাল আরাসান বাড়ি ফিরলেন।'

 

 

২০২০ সালে আইপিএলে সিএসকে দলে সুযোগ পান ঋতুরাজ গায়কোয়াড়। প্রথম কিছু ম্যাচে রান না পেলেও পরের দিকে রান করে প্রতিভার পরিচয় দিয়েছিলেন। এবার আইপিএল ঋতুরাজকে তারকা বানিয়ে দিয়েছে। বাড়ি ফিরে উষ্ণ অভ্যর্থনা ও সমর্থকদের ভালোবাসা পেয়ে আপ্লুত ঋতুরাজ গায়কোয়াড়। সিএসকে তারকার বাড়ি ফেরার ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তবে এসবে গা না ভাসিয়ে দিয়ে আগামি দিনেও ভালো পারফর্ম করে ভারতীয় দলে সুযোগ পাওয়াই লক্ষ্য ঋতুরাজ গায়কোয়াড়ের।


Follow Us:
Download App:
  • android
  • ios