Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, Qualifier 1, DC vs CSK - কে জিতবে, কার দিকে রয়েছে ভাগ্য - জ্যোতিষশাস্ত্র কী বলছে

রবিবার আইপিএল ২০২১ (IPL 2021)-এর প্রথম প্লেঅফ বা কোয়ালিফায়ারে মুখোমুখি দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এবং চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। কারা উঠবে ফাইনালে, কী বলছে জ্যোতিষশাস্ত্র (Astrological prediction)?
 

IPL 2021, Qualifier 1, DC vs CSK - who will win, astrological prediction ALB
Author
Kolkata, First Published Oct 10, 2021, 2:48 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবিবার আইপিএল ২০২১ (IPL 2021)-এর প্রথম প্লেঅফ বা কোয়ালিফায়ারে মুখোমুখি গত মরসুমের রানার্স দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এবং ৩বারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। একদিকে এমএস ধোনির (MS Dhoni) দল লিগ পর্বের শেষ তিন ম্যাচেই হেরে গিয়েছে। অন্যদিকে ঋষভ পন্থ (Rishabh Pant)-বাহিনীও প্লেঅফ খেলতে আসছে, আরসিবির বিরুদ্ধে শেষ ম্যাচটি একেবারে শেষ বলে হেরে। তবে প্লেঅফে সম্পূর্ণ অন্য খেলা। আইপিএল-এর এই পর্বে দলগুলির মধ্যে ব্যবধান এতটাই কম থাকে যে ক্রিকেটিয় দক্ষতার সঙ্গে সঙ্গে তাক ফেবার না করলে জেতা মুশকিল। আর কথা না বাড়িয়ে দেখে নেওয়া যাক, রবিবারের ম্যাচে পন্থ না ধোনি কার কপাল বেশি চওড়া থাকবে? ভাগ্যের সাহায্য পাবে কোন দল? 

প্রথমে আলোচনা করা যাক, লিগ পর্বে এক নম্বরে শেষ করা দিল্লি ক্যাপিটালস-এর প্রসঙ্গে। দেখে নেওয়া যাক, গ্রহের চার রাশির দশা কী সঙ্কেত দিচ্ছে। প্রথম প্লেঅফে দিল্লি ক্যাপিটালস-এর ব্যাটারদের মধ্যে এদিন সবথেকে বেশি সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে ওপেনার শিখর ধাওয়ানের। তাঁকে যোগ্য সঙ্গত দিতে পারেন শ্রেয়স আইয়ার। আর শেষে একেবারে ধামাকাদার ইনিংস খেলার সম্ভাবনা রয়েছে শিমরণ হেতমায়ারের। এছাড়া বাকিদের জন্য গ্রহ-রাশির বিচারে কোনও ব্য়াটারর পক্ষে ভাল সঙ্কেত পাওয়া যাচ্ছে না। 

বোলারদের মধ্যে গ্রহের চার রাশির দশার লক্ষণ অনুযায়ী দিল্লি ক্যাপিটালস-এর হয়ে এদিন সফল হওয়ার সম্ভাবনা রয়েছে জোরে বোলার আবেশ খান, কাগিসো রাবাডা এবং স্পিনার আর অশ্বিনের। এই তিনজনের বাইরে বাকি বোলারদের সম্ভবত দিনটা ভাল যাবে না। 

আরও পড়ুন - কেউ পেতেন না খেতে, কেউ ছিলেন দারোয়ান - আইপিএল-এ ফকির থেকে রাজা হওয়া ১০ ক্রিকেটারের গল্প, দেখুন

আরও পড়ুন - IPL 2021, CSK v DC - প্লেঅফে ঋষভ সর্বকনিষ্ঠ ক্যাপ্টেন, ধোনি সবথেকে বুড়ো, জেনে নিন এরকমই আকর্ষণীয় তথ্য

আরও পড়ুন - IPL 2021 - আইপিএল-এর 'ব্যাড বয়' ড্যানি মরিসন, মহিলার বগলে নাক দিয়ে কী করেছিলেন, দেখুন

এবার আসা যাক লিগ টেবিলে ২ নম্বরে থাকা বর্তমানে ১ নম্বরে থাকা দল সিএসকে-কে নিয়ে। এদিন গ্রহের চার রাশির দশা বিচারে দেখা যাচ্ছে, এদিন ফের ব্যাট ঝলমল করে উঠে পারে সিএসকে-র ওপেনিং ব্যাটার ঋতুরাজ গায়তোয়াডের। আর তাঁকে সঙ্গ দিতে দেখা যেতে পারে অম্বাতী রায়ডু এবং রবীন্দ্র জাদেজাকে। সিএসকের অন্য কোনও ব্যাটারের পক্ষে এদি গ্রহের চার রাশির দশায় কোও ভাল সঙ্কেত দেখা যাচ্ছে না। 

লোকে বলে যে কোনও সফল পুরুষের পিছনেই কোনও নারীর হাত থাকে। আগের ম্যাচেই দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে মাঠে বাইরেই বাগ্দান করেছেন সিএসকের জোরে বোলার দীপক চাহার। এদিন গ্রহের চার রাশির দশা অনুযায়ী তাঁর সফল হওয়ার দারুণ সম্ভাবনা রয়েছে। তিনি ছাড়া সিএসকে বোলারদের মধ্যে উজ্জ্বল পারফরম্যান্স দেখা যেতে পারে শার্দুল ঠাকুরের। শার্দুল কিছুটা বেশি রান দেবেন, তবে বেশ কয়েকটি উইকেটও পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর তাদের সঙ্গ দেবেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার। বলের পাশাপাশি ব্য়াট হাতেও এদিন তাঁর সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। 

এবার আসা যাক সবথেকে গুরুত্বপূর্ণ প্রশ্নে। কোয়ালিফায়ার ম্যাচ জিতে এদিন ফাইনালে উঠবে কোন দল? গ্রহের চার রাশির দশার সঙ্কেত অনুযায়ী এদিন টসে দেতার সম্ভাবনা বেশি সিএসকে-র, তবে ম্যাচের শেষে সম্ভবত শেষ হাসি হাসতে দেখা যাবে ঋষভ পন্থকেই। 

Follow Us:
Download App:
  • android
  • ios