Asianet News BanglaAsianet News Bangla

বিয়ের হয়নি এক বছর, তার আগেই 'তুমুল ঝগড়া' চাহল-ধনশ্রীর, দেখুন Viral Video

চাহল ও ধনশ্রীর মধ্যে 'ঝগড়া'। সামনে এল সেই ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিও। জানুন তার আসল রহস্য।
 

IPL 2021, RCB cricketer Yuzvendra Chahal fight with his wife Dhanasree Verma, see viral video spb
Author
Kolkata, First Published Sep 7, 2021, 2:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমানে ভারতীয় দল ইংল্যান্ডে ব্যস্ত রয়েছে টেস্ট সিরিজ খেলতে। অপরদিকে শ্রীলঙ্কা সীমিত ওভারের সিরিজের পর পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন সাদা বলের ক্রিকেটে টিম ইন্ডিয়ার অন্যতম প্রধান স্পিনার যুজবেন্দ্র চাহল। একইসঙ্গে আসন্ন আইপিএল ২০২১ মরসুমের বাকি পর্বের জন্য আরব আমিরশাহিতে প্রস্তুতি সারছেন তারকা লেগ স্পিনার। কিন্তু তার আগে নেট দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তুমুল ঝগড়া করতে দেখা যাচ্ছে চাহল ও ধনশ্রীকে।

IPL 2021, RCB cricketer Yuzvendra Chahal fight with his wife Dhanasree Verma, see viral video spb

যুজবেন্দ্র চাহল ও ধনশ্রী ভার্মার বিয়ের এখনও এক বছর পূর্ণ হয়নি। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় এই তারকা জুটি। ঘনঘন তাদের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। কিন্তু কী এমন হল যে তুমল ঝগড়া লাগল চাহল-ধনশ্রীর মধ্যে। না আদতে ভয় পাওয়ার কিছু নেই। এই ভিডিওটি মজা করেই তৈরি করেছেন এই তারকা জুটি। ভিডিওতে দেখা যাচ্ছে ধনশ্রী প্লেটে করে আলু পরোটা দিলেন চাহলকে। চাহল জিজ্ঞাসা করে এতে আলু কোথায়। তখনই রেগে গিয়ে ধনশ্রীর জবাব কাশ্মীরি পোলাওতে কাশ্মীর কোথায় , আবার বেনারসি শাড়িতে বেনারস কোথায় দেখা যায়৷ বউয়ের বাক্য বাণে কুপকাত হয়ে যান চাহাল।

 

 

চাহাল-ধনশ্রীর এই মজার ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন ভারতীয় লেগ স্পিনার। নতুন বিয়ে হওয়া দম্পত্তির ঝগড়া দেখতে নেট দুনিয়ায় রীতিমত শোরোগোল পড়ে যায়। মুহূর্তে ভাইরাল হয় ভিডিওটি। মজার ভিডিওটি সকলেই খুব পছন্দ করে। প্রসঙ্গত সবসময় হাসিখুশি থাকতে পছন্দ করেন চাহাল। ভারতীয় দলের সঙ্গেও যখন থাকেন তখনও হাসি মজা করে পুরো দলের মন খুশি করে রাখেন৷ এই ভিডিওর মাধ্যমেও সকললের মুখে হাসি ফোটালেন চাহল-ধনশ্রী।

IPL 2021, RCB cricketer Yuzvendra Chahal fight with his wife Dhanasree Verma, see viral video spb


Follow Us:
Download App:
  • android
  • ios