Asianet News BanglaAsianet News Bangla

প্রথম পর্বে খেলেছিলেন বিধ্বংসী ইনিংস, মরুদেশে নামার আগে কেকেআরকে 'হুঙ্কার' ম্যাক্সওয়েলের

সোমবার আইপিএলে কেকেআর বনাম আরসিবি ম্য়াচ। প্রথম পর্বে হারের মুখ দেখতে হয়েছিল নাইটদের। ঝোড়ো ইনিংস খেলেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। দ্বিতীয় পর্বের আগেও দিয়ে রাখলেন 'হুশিয়ারী'। 
 

IPL 2021, RCB Shares destructive batting video of star batsman Glenn Maxwell ahead of KKR match spb
Author
Kolkata, First Published Sep 19, 2021, 10:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোমবার মরুদেশে আইপিএলের দ্বিতীয় লেগের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই দুই দলের প্রতীদ্বন্দ্বীতা সবসময়ই উপভোগ করেছেন ক্রিকেট প্রেমিরা। আইপিএলের দ্বিতীয় পর্বে প্রথম ম্যাচ জিততে মরিয়া দুই দলের অধিনায়ক ইয়ন মর্গ্যান ও বিরাট কোহলি। কেকেআরের কাছে এই ম্যাচ কার্যত ডু অর ডাই। আর ম্যাচের আগেই উত্তাপ বাড়াল আরসিবির অজি তারকা গ্লে ম্যাক্সওয়েলের 'হুঙ্কার'। 

 

 

তবে মুখে নয়। ব্য়াটেই এই 'হুঙ্কার' ছাড়লেন গ্লেন ম্যাক্সওয়েল। কেকেআরের বিরুদ্ধে ম্যাচে নামার আগে গ্লেন ম্যাক্সওয়েলের ব্য়াটিংয়ের একটি ভিডিও নিজেদের সোশ্যাল মিডিয়া সাইটে শেয়ার করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেখানে দেখা গিয়েছে সম্পূর্ণ চেনা ছন্দেই রয়েছেন ম্যাক্সি। একের পর এক পাওয়ার হিট করছেন তিনি। যা দেখে মনে হয়েছে ভারতে আইপিএলের প্রথম পর্বে যে ফর্মে ছিলেন ম্যাক্সওয়েল সেই ফর্মেই মরুদেশে ব্যাটিং শুরু করেছেন অজি তারকা।

 

 

ভারতের মাটিতে আইপিএলের প্রথম পর্বের খেলায়  কলকাতা নাইট রাইডার্সকে ৩৮ রানে হারিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর। প্রথমে ব্য়াট করে আরসিবি করেছিল ২০৪ রান। জবাবে ১৬৬ রানে শেষ হয়েছিল কেকেআরের ইনিংস। ম্য়াচে ৭৮ ও ৭৬ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল ও এবি ডিভিলিয়ার্স। ৯টি চার ও ৩টি ছয় মেরেছিলেন ম্য়াক্সওয়েল। এবার দ্বিতীয় পর্বের ম্য়াচের আগেও প্রকারন্তরে ম্যাক্সওয়েল ঝড়ের ইঙ্গিত দিয়ে রাখলেন অজি তারকা।

IPL 2021, RCB Shares destructive batting video of star batsman Glenn Maxwell ahead of KKR match spb

Follow Us:
Download App:
  • android
  • ios