Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, ক্যাপ্টেন কুল বনাম কিং কোহলির ম্যাচে আবহাওয়া থাকবে হট, পিচ যেন ব্যাটিং স্বর্গ

শুক্রবার ২৪ সেপ্টেম্বর, আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৩৫তম ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। শারজা ক্রিকেট স্টেডিয়ামে (Sharjah Cricket Stadium) পিচ কেমন থাকছে, কী বলছে আবহাওয়ার পূর্বাভাস?
 

IPL 2021, RCB vs CSK - Weather Forecast and Pitch Report of Sharjah Cricket Stadium ALB
Author
Kolkata, First Published Sep 24, 2021, 6:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুক্রবার ২৪ সেপ্টেম্বর, শারজা ক্রিকেট স্টেডিয়ামে (Sharjah Cricket Stadium) আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৩৫তম ম্যাচে মুখোমুখি হচ্ছে, পয়েন্ট তালিকার শীর্ষ চারে থাকা দুই দল - রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। মরুদেশে তাদের প্রথম ম্যাচে সিএসকে জয় পেলেও, আরসিবি নাস্তানাবুদ হয়েছে কেকেআর-এর বিরুদ্ধে। দেখে নেওয়া যাক, এদিনের ম্য়াচে শারজায় পিচ কেমন হচ্ছে। সেখানকার আবহাওয়ার পূর্বাভাসই বা কী বলছে?

পিচ রিপোর্ট

শারজা ক্রিকেট স্টেডিয়ামে বরাবরই পিচে কোনও প্রাণ থাকে না, বোলারদের বধ্যভূমি বলা যায়। এই পিচে আগে ব্যাট করে যত বড় স্কোরই করা হোক না কেন, তাকে কখনই নিরাপদ বলা যাবে না। শারজায় হামেশাই ২০০-র বেশি রানের স্কোর তাড়া করে জিতেছে পরে ব্যাট করা দল। একে একেবারে ফ্ল্যাট পিচ, বলের নড়াচড়া নেই, তার উপর আবার বাউন্ডারিও ছোট। কাজেই, এদিনের ম্যাচে প্রচুর রান উঠবে, এমনটাই আশা করা হচ্ছে। তবে শুরুর দিকে পেসাররা সামান্য হলেও সুইং পাবেন। সাদা বল এই পিচে স্কিডও করে। ব্যাটার এবং স্পিনারদের মধ্যে ভাল প্রতিযোগিতা দেখা যেতে পারে। টসে যারাই জিতুক, তারা পরে ব্যাট করতে চাইবে বলেই মনে হয়। শারজায় টি-টোয়েন্টি ম্যাচে প্রথম ইনিংসের গড় স্কোর ১৭০। 

IPL 2021, RCB vs CSK - Weather Forecast and Pitch Report of Sharjah Cricket Stadium ALB

 

আবহাওয়া রিপোর্ট

অ্যাকুওয়েদার ডট কম-এর পূর্বাভাস অনুসারে, ২৪ সেপ্টেম্বর শুক্রবার শারজায় তাপমাত্রা থাকবে প্রায় ৩৮ থেকে ৪১ ডিগ্রি সেলসিয়াস। মধ্যপ্রাচ্যের এই সময় সাধারণত আবহাওয়া এরকমই থাকে। তবে সন্ধ্যায় তাপমাত্রা কিছুটা কমে ৩২ থেকে ৩৫ ডিগ্রির মধ্যে থাকবে বলে আশা করা হচ্ছে। পূর্বাভাসে বৃষ্টিপাতের কোনও সম্ভাবনা নেই, বাতাসের আর্দ্রতা থাকবে প্রায় ৬০ শতাংশ। আর প্রায় ১৩ কিমি প্রতি ঘণ্টা বেগে মাঠে বাতাস বইতে পারে। 

আরও পড়ুন - টি২০ বিশ্বজয়ের ১৪ বছর - ছবিতে ছবিতে ফিরে দেখুন, ২০০৭ সালের সেই দিনের উজ্জ্বলতম মুহূর্তগুলি

আরও পড়ুন - IPL 2021 - হট বউকে ছেড়ে অন্য মহিলার গর্ভে নারাইনের সন্তান, নারী বদলেই কি হল ফর্মে উন্নতি

আরও পড়ুন - 'আমার 'ব্যাট'টা খুুউব বড়, দুহাতে ধরতে হবে', মহিলা সাংবাদিককে বলেছিলেন গেইল, দেখুন

শারজায় এখনও পর্যন্ত ৫৬ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হয়েছে। তার মধ্যে আগে ব্যাট করা দল জিতেছে ১৯ বার, ৩৬ বার জিতেছে রান তাড়া করা দল। ১টি ম্য়াচ ছিল টাই। এই মাঠে সর্বোচ্চ স্কোর, ২২৮/৪, সর্বনিম্ন ৮২ অলআউট। 

IPL 2021, RCB vs CSK - Weather Forecast and Pitch Report of Sharjah Cricket Stadium ALB

IPL 2021, RCB vs CSK - Weather Forecast and Pitch Report of Sharjah Cricket Stadium ALB

Follow Us:
Download App:
  • android
  • ios