Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, RCB vs DC - মজবুত শুরুর সুবিধা নিতে পারল না দিল্লি, কোহলিদের কত রানের টার্গেট দিল


আইপিএল ২০২১-এর (IPL 2021)-এর ৫৬তম ম্যাচে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)-এর বিরুদ্ধে শুরুটা ভাল করেও খুব বড় রান তুলতে পারল না দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। ভাল খেললেন দুই ওপেনার।

IPL 2021, RCB vs DC - Royal Challengers Bangalore bowlers restrict Delhi Capitals at 165 for for 5 ALB
Author
Kolkata, First Published Oct 8, 2021, 9:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বৃহস্পতিবার দুবাইয়ে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে যে পিচে তাণ্ডব চালিয়েছিলেন কেএল রাহুল, সেই পিচেই শুক্রবার খেলা হচ্ছে আইপিএল ২০২১-এর (IPL 2021)-এর ৫৬তম ম্যাচ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিরুদ্ধে প্রথমে ব্যাট করতে নেমে দারুণ শুরু করেছিল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। ওপেনিং জুটিতেই ১০ ওভারে ৮৮ রান উঠেছিল। কিন্তু তারপর দিল্লির বাকি ব্যাটাররা সেই ভাল শুরুর সুবিধাটা নিতে পারলেন না। ২০ ওভারে ১৬৪/৫ করেই থামল দিল্লি। এই রানটা লড়ার মতো হলেও, আরসিবির ব্যাটাররা কিন্তু ধীরে ধীরে ফর্মে ফিরছে।  

আইপিএল-এর চলতি মরসুমে ভারতীয় পর্বে দিল্লির সাফল্যের অনেকটাই ছিল দুই ওপেনার, শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ-এর দুর্দান্ত ব্যাটিং-এর কারণে। সংযুক্ত আরব আমিরশাহিতে আসার পর থেকে তাঁরা সেভাবে রান পাচ্ছিলেন না। এদিন ধাওয়ান করলেন ৩৫ বলে ৪৩। আর পৃথ্বী ৩১ বলে ৪৩। প্লেঅফের ঠিক আগে তারা ফের রানের ম্ধ্যে ফিরলেন। কিন্তু, তারপর দিল্লির মিডল অর্ডারে কেউই সেই ভাল শুরুর সুবিধাটা নিতে পারলেন না। 

"

ঋষভ (১০) একটি চার মেরে আউট হয়ে গেলেন, শ্রেয়স ১৮ রান করলেন ১৮ বল খেলে। বরং শেষের দিকে কিছুটা দায়িত্বশীল ক্রিকেট খেললেন শিমরন হেতমায়ার। সিএসকে ম্যাচের পর ফের একবার শেষ অবধি থাকলেন তিনি। ২টি চার এবং ২টি ছয় মেরে ২২ বলে ২৯ রান করে আউট হলেন ইনিংসের শেষ ওভারের শেষ বলে। 

আরও পড়ুন - আইপিএল 2021 - কোন অঙ্কে KKR'কে পিছনে ফেলে প্লে অফে উঠতে পারে মুম্বই, দেখুন রানরেটের হিসাব

আরও পড়ুন - IPL 2021, KKR vs RR - নাইটদের তেজে ঝলসে গেল রয়্যালস, প্লেঅফের আগে ভয়ঙ্কর মর্গান বাহিনী

আরও পড়ুন - IPL 2021 - জনপ্রিয় মডেলের বোন, ছবিতে ছবিতে চিনে নিন দীপক চাহারের প্রেমিকা জয়া ভরদ্বাজকে

টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নিয়েোছিলেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। আরসিবি বোলারদের মধ্যে এদিন সেরা বল করলেন মহম্মদ সিরাজ। ৪ ওভার হাত ঘুরিয়ে ২৫ রান দিয়ে ২ উইকেট শিকার করলেন তিনি। এছাড়া ১ উইকেট করে নিলেন চাহাল, হর্ষল প্যাটেল এবং ড্যানিয়েল ক্রিশ্চিয়ান। তবে তিনজনেই প্রচুর রান দিলেন। গ্লেন ম্যাক্সওয়েলেরও এদিন বল হাতে দিনটা মোটেই ভাল গেল না। ৩ ওভারে ২৯ রান দলেন তিনি। কোনও উইকেটও পাননি। 

Follow Us:
Download App:
  • android
  • ios