Asianet News BanglaAsianet News Bangla

কেকেআরের বিরুদ্ধে নীল জার্সিতে নামবে বিরাট-ডিভিলিয়ার্সরা, রয়েছে বিশেষ কারণ

আইপিএল খেলতে মরুদেশে পৌছে গিয়েছে বিরাট কোহলি। ২০ সেপ্টেম্বর কেকেআরের বিরুদ্ধে নীল জার্সি পড়ে খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর। এর পেছনে রয়েছে বিশেষ কারণ।
 

IPL 2021, RCB wear blue jersey against KKR to pay tribute Covid 19 frontline workers spb
Author
Kolkata, First Published Sep 14, 2021, 2:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২১ আইপিএলের ভারতের মাটিতে প্রথম পর্বে যে কটি দল দুরন্ত ফর্মে ছিল তাদের মধ্যে অন্যতম হ  বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।  ৭ ম্যাচে ৫টি জয়ের সৌজন্যে ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় তৃতীয় স্থানে রয়েছে বিরাট ব্রিগেড। ২০ তারিখ আরব আমিরশাহিতে আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে মাঠে নামবে আরসিবি। প্রথম ম্য়াচে বিরাট-ডিভিলিয়ার্সদে প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। সেই ম্য়াচে বিশেষ নীল জার্সিতে দেখা যাবে আরসিবিকে।

 

 

এই নীল জার্সি পড়ার পছনে বিশেষ কারনও রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের। ভারতের মাটিতে আইপিএল চলাকালীন আরসিবি ঘোষণা করেছিল কোভিড অতিমারীর বিরুদ্ধে মোকাবিলায় যারা সামনে থেকে লড়াই করেছেন অর্থাৎ ফ্রন্টলাইন ওয়াকার্সদের শ্রদ্ধা জানাতেই নীল জার্সি পড়ে মাঠে নামবেন তারা। কিন্তু তারপরই বিভিন্ন দলে করোনা ভাইরাসে সংক্রমণের কারণে সেই নীল জার্সি পড়ে আর নামা হয়নি বিরাটদের। সেই কথা রাখতেই কেকেআরের বিরুদ্ধে নীল জার্সি পড়ে নামবে আরসিবি।

 

 

এই বিষয়ে আরসিবির তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শোর করা হয়েছে। যেখানে বলা হয়েছে,'২০ তারিখ কেকেআর-এর বিরুদ্ধে আরসিবি নীল জার্সি পরবে। আমরা এই রঙকে সম্মান জানাতে চাই। কারণ যারা কোভিড অতিমারীর সঙ্গে সামনে থেকে লড়াই চালাচ্ছেন, তাঁদেরকে শ্রদ্ধা জানাতে, তাঁদের পিপিই কিটের রঙের জার্সির পরে মাঠে নামবে দল।' এছাড়াও একটি টিম ফটোও শেয়ার করা হয়েছে আরসিবির তরফে। কোভিড যোদ্ধাদের শ্রদ্ধা জানাতে বিরাটদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সকলেই।

IPL 2021, RCB wear blue jersey against KKR to pay tribute Covid 19 frontline workers spb

Follow Us:
Download App:
  • android
  • ios