Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021 - ম্যাচের আগে থেকেই পন্থের ছ্য়াবলামি, হাল্কা মেজাজের জন্যই কি KKR-এক বিরুদ্ধে হারল দিল্লি, দেখুন

আইপিএল ২০২১-এর (IPL 2021) দ্বিতীয় কোয়ালিফায়ারে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচের আগে হাল্কা মেজাজে দিল্লি ক্যাপিটালস-এর অধিনায়ক ঋষভ পন্থ। আম্পায়ারের সঙ্গে কীভাবে মজা করলেন তিনি। 
 

IPL 2021: Rishabh Pant pulls a hilarious prank on umpire Anil Chaudhary ALB
Author
Kolkata, First Published Oct 14, 2021, 12:04 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল ২০২১-এর (IPL 2021) প্রথম কোয়ালিফায়ারে সিএসকের বিরুদ্ধে চার উইকেটে হেরে যাওয়ার পর, ফাইনালে ওঠার জন্য দ্বিতীয় কোয়ালিফায়ারে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জেতাটা ঋষভ পন্থ বাহিনীকে জিততেই হবে। এই কঠিন প্রতিযোগিতার আগে ক্রিকেটাররা, বিশেষ করে অধিনায়করা চাপে থাকেন। তাদের সাধারণত শান্ত মেজাজে দেখা যায়। কিন্তু, ঋষভ পন্থ যেন পুরো অন্য ধাতুতে গড়া। এই দারুণ চাপের ম্যাচের আগেও দিল্লি ক্যাপিটালসে তরুণ অধিনায়ক আম্পায়ারের সঙ্গে মজা করতে ছাড়লেন না। 

দ্বিতীয় কোয়ালিফায়ারের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে বিসিসিআই আম্পায়ারিং-এর দায়িত্ব দিয়েছে ভারতের অন্যতম সেরা আম্পায়ার অনিল চৌধুরীকে। ম্যাচ শুরুর আগে রবিচন্দ্রন অশ্বিনকে আম্পায়ার অনিল চৌধুরী একটি বলের বাক্স হাতে নিয়ে বল দেখাচ্ছিলেন। পিছন থেকে ঘাপটি মেরে আসেন ঋষভ। তারপর তিনি অনিল চৌধুরীর কোমরের ডান দিকে কাতুকুতু দেন। অনিল চৌধুরি পিছনে ঘুরে তাকাতে তাকাতে সময় ডিসি অধিনায়ক তাঁর বাম পাশে সরে আসেন। 

অনিল চৌধুরীকে এক সেকেন্ডের জন্য অবাক হয়ে যান। কারণ তিনি বুঝতেই পারেননি কে তাঁকে স্পর্শ করেছিল। তবে, এরপরই পন্থ আম্পায়ারকে বলেন এটি তাঁরই করা কৌতুক। এই দারুণ চাপের ম্যাচের আগে ডিসি অধিনায়কের এই রসিকতার ভিডিও কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। তবে অনেক ফ্যানই বলেছেন, ঋষভের আরেকটু সিরিয়াস হওয়া উচিত। 

এদিকে, হাই-ভোল্টেজ ম্য়াচে টসে হেরে ইয়ন মর্গান আগে বল করার সিদ্ধান্ত নেন। ডিসি ওপেনার শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ শুরুটা বাল করলেও পরে কেকেআর বোলাররা চেপে ধরেছিলেন। পরে অবশ্য হেতমায়ার এবং শ্রেয়স আইয়ারের বিগ হিটিং-এর জোরে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৫ রান তোলে তারা। শারজার উইকেটে যে রানটাকে যথেষ্ট লড়াইয়ের মতো বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios