Asianet News BanglaAsianet News Bangla

করোনা আক্রান্ত হায়দরাবাদের তারকা ক্রিকেটার, আইসোলেশন আরও ৬, কী হবে আজ ম্যাচের ভবিষ্যৎ

মরুদেশে আইপিএলে ফের করোনার থাবা। করোনা আক্রান্ত হায়দরাবাদের তারকা পেসার। আইসোলেশনে আরও ৬ সদস্য। আজ রাতেই দিল্লির বিরুদ্ধে ম্যাচ হায়দরাবাদের।
 

IPL 2021, Sunrisers Hyderabad Cricketer T Natarajan tested positive for Covid 19 test
Author
Kolkata, First Published Sep 22, 2021, 5:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনার থাবার কারাণেই ভারতের মাটিতে মাঝপথে বন্ধ হয়ে গিয়েছিল আইপিএল ২০২১ (IPL 2021) । বাকি প্রতিযোগিতা পুরো করার জন্য ফের ২০২০ সালের ন্যায় আরব আমিরশাহিকেই বেছে নিয়েছিল বিসিসিআই (BCCI)। কিন্তু মরুদেশে গিয়েও হল না রক্ষা। ফের আইপিএলে থাবা বসাল কোভিড ১৯। বুধবার আইপিএলে মুখোমুখি হতে চলেছে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ও দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। কিন্তু ম্যাচের আগে সকালে কোভিড ১৯ (Covid 19) টেস্ট পজেটিভ আসল হায়দরাবাদের তারকা ক্রিকেটার টি নটরাজনের (T Natarajan)।

IPL 2021, Sunrisers Hyderabad Cricketer T Natarajan tested positive for Covid 19 test

আইপিএলের নিয়ম ও কোভিড বিধি মেনে দুই দলের ক্রিকেটারদের আরটি-পিসিআর টেস্ট করা হয়েছিল। তাতেই নটরাজনের রিপোর্ট পজিটিভ আসে। কিন্তু কোনও উপসর্গ নেই বাঁ-হাতি পেসারের। তার সংস্পর্শে আসার কারণে সানরাইজার্সের আরও ৬ জনকে আইসোলেশনে পাঠানো হয়েছে। তাদের মধ্যে রয়েছে ক্রিকেটার বিজয় শংকর, টিম ম্যানেজার বিজয় কুমার, ফিজিওথেরাপিস্ট শ্যামসুন্দর জে, চিকিৎসক অঞ্জনা ভানান, লজিস্টিক্স ম্যানেজার তুষার খেদকার ও নেট বোলার পেরিয়াস্বামী গণেশন।আইপিএল-এর তরফে টুইট করে লেখা হয়, ‘হায়দরাবাদের এক ক্রিকেটার করোনা আক্রান্ত। তাঁর সংস্পর্শে আসা ছ'জনকে নিভৃতবাসে পাঠানো হয়েছে।’ করোনা আক্রান্ত হলেও কোনও উপসর্গ নেই নটরাজনের।

 

আরও পড়ুনঃIPL 2021, SRH vs DC- পন্থের দিল্লি না উইলিয়ামসনের হায়দরাবাদ, কে করবে বাজিমাত

আরও পড়ুনঃদিল্লি বনাম হায়দরাবাদ ম্যাচে কেমন হতে পারে দুই দলের একাদশ, দেখে নিন এক নজরে

আরও পড়ুনঃদিল্লি ও হায়দরাবাদের মুখোমুখি সাক্ষাতের পরিসংখ্যানে এগিয়ে কোন দল, জেনে নিন আপনিও

সানরাইজার্স হায়দরাবাদ দলে করোনা থাবা বসানোর পরই পরই প্রশ্ন উঠতে শুরু করে আজ দিল্লির বিরুদ্ধে ম্য়াচে ভবিষ্যৎ কী হবে। বুধবার সকালে আক্রান্ত নটরাজন ও আইসোলেশনে পাঠানো ৬ জন বাদে গোটা হায়দরাবাদ দলের ফের করোনা পরীক্ষা করা হয়। সেখানে সকলের রিপোর্ট ফের নেগেটিভ হওয়ায় স্বস্তিতে বিসিসিআই কর্তারা। কারণ আজকের ম্য়াচে এর কোনও প্রভাব পড়বে না। এখনও পর্যন্ত যা খবর তাতে নির্দিষ্ট সময়তেই শুরু হবে সানরাইজার্স হায়দরাবাদ ও দিল্লি ক্যাপিটালস ম্যাচ।

IPL 2021, Sunrisers Hyderabad Cricketer T Natarajan tested positive for Covid 19 test

Follow Us:
Download App:
  • android
  • ios