Asianet News BanglaAsianet News Bangla

IPL 2022 - এবার কি আইপিএল-এ রণবীর-দীপিকা ম্যাজিক, টাকার থলি নিয়ে ময়দানে নামছেন বলি-দম্পতি


আইপিএল-২০২২'এ (IPL 2022) কি দেখা যাবে রণবীর সিং-দীপিকা পাদুকোনের (Ranveer Singh and Deepika Padukone) ম্যাজিক? শোনা যাচ্ছে নতুন দল কিনতে আগ্রহী বলি পাওয়ার কাপল। 

IPL 2022 - Ranveer Singh and Deepika Padukone reportedly to bid for new IPL teams ALB
Author
Kolkata, First Published Oct 22, 2021, 2:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এবার কি আইপিএল-এ (IPL 2022) দেখা যাবে রণবীর সিং-দীপিকা পাদুকোনের (Ranveer Singh and Deepika Padukone) ম্যাজিক? পরের মরসুমে আইপিএল-এ যোগ দিচ্ছে দুটি নতুন ফ্র্যাঞ্চাইজি। শোনা যাচ্ছে সেই দুটি দলের একটি কেনার জন্য নিলামে অংশ নিতে চলেছেন এই বলি পাওয়ার কাপল। শেষ পর্যন্ত যদি তাঁরা নতুন আইপিএল দলের মালিক হন, সেই ক্ষেত্রে শাহরুখ-জুহি, প্রীতি জিন্টা, শিল্পা শেঠিদের পর, আইপিএল-এর সঙ্গে বলিউডের (Bollywood) যোগসূত্র আরও দৃঢ় হবে। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) নতুন দুটি দল কেনার জন্য অবশ্য ভারতের অনেক নামী দামী সংস্থাই আগ্রহী। সেই তালিকায় ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের (Manchester United) মালিক গ্লেজার ফ্যামিলিও (Glazer family) রয়েছে। রয়েছে ভারত-ভিত্তিক বহুজাতিক সংস্থা আদানি গোষ্ঠীও (Adani Group)। এছাড়া, নিষ্ক্রিয় হয়ে যাওয়া আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাইজিং পুনে সুপারজিয়ান্টস-এর (Rising Pune Supergiants) মালিক, কলকাতার আরপিএসজি গ্রুপ (RPSG Group) এবং কোটাক গোষ্ঠীও (Kotak Group) আইপিএল-এর নতুন দল কিনতে আগ্রহী বলে জানা গিয়েছে। 

"

এঁদের সঙ্গেই বলিউডের সুপারস্টার দম্পতিও একটি আইপিএল দলের জন্য দর হাঁকতে পারেন বলে শোনা যাচ্ছে। দীপিকার এবং রণবীরের সঙ্গে অবশ্য ক্রীড়া জগতের নিবিড় সম্পর্ক রয়েছে। দীপিকা প্রাক্তন ভারতীয় টেনিস খেলোয়াড় প্রকাশ পাদুকোনের (Prakash Padukone) মেয়ে। তাঁকে বেশ কয়েক বছর আগে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (Royal Challengers Bangalore) সমর্থনও করতে দেখা গিয়েছে। অন্যদিকে রণবীর, জনপ্রিয় বাস্কেটবল লিগ এনবিএ-র (NBA) ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তিনি ইপিএল (EPL) কয়েকটি দলের সঙ্গেও যুক্ত।

IPL 2022 - Ranveer Singh and Deepika Padukone reportedly to bid for new IPL teams ALB

আরও পড়ুন - T20 World Cup 2021 - টি২০ বিশ্বকাপের ৬ অনন্য রেকর্ড, যা হয়তো এবারেও ভাঙবে না

আরও পড়ুন - T20 World Cup, IND vs PAK - উষ্ণতায় গ্যালারি মাতান যেসব পাক সুন্দরীরা, দেখুন ছবিতে ছবিতে

আরও পড়ুন - T20 World Cup 2021 - ১০ বছর ধরে যৌন হেনস্থা, বাবর আজমের বিরুদ্ধে গুরুতর অভিযোগ যুবতীর, দেখুন

দুটি নতুন দল কেনার জন্য বিডিং প্রক্রিয়া অনুষ্ঠিত হবে ২৫ অক্টোবর। সর্বোচ্চ দুই দরদাতা নতুন দলের মালিকানা পাবে। বিসিসিআই ইতিমধ্য়েই নতুন দলের মালিক হওয়ার জন্য দরপত্র চেয়েছে। দরপত্রের দাম রাখা হয়েছিল কর ছাড়া ১ কোটি ১০ লক্ষ টাকা। আগ্রহীদের প্রথমে ৫ অক্টোবরের মধ্যে দরপত্র জমা দিতে বলা হয়েছিল। পরে সময়সীমা বাড়িয়ে ২০ অক্টোবর করা হয়। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ভারত বনাম পাকিস্তান, টি২০ বিশ্বকাপ ২০২১-এর (T20 World Cup 2021) ম্যাচের একদিন পরই জানা যাবে কারা নতুন দুটি আইপিএল দলের মালিকানা পেল। আউটলুকের প্রতিবেদন অনুযায়ী, বিসিসিআই কোনও বিদেশী সংস্থার বদলে ভারতীয় ক্রেতাদেরই অগ্রাধিকার দেবে। তবে এটা বন্ধ নিলাম, তাই বাদ দেওয়া হলে তা ঝাড়াই বাছাই পর্বেই হবে বলে মনে করা হচ্ছে। 

IPL 2022 - Ranveer Singh and Deepika Padukone reportedly to bid for new IPL teams ALB

আরও জানা গিয়েছে, পরবর্তী মরসুমের জন্য আইপিএল-এর দুটি নতুন দল হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে আহমেদাবাদ এবং লখনউ শহর। এর আগে, বিসিসিআই নতুন দল হওয়ার জন্য ছয়টি শহরকে বাছাই করেছিল, - রাঁচি, লখনউ, আহমেদাবাদ, গুয়াহাটি, কটককে এবং ধর্মশালা। সংবাদ সংস্থা পিটিআই-এর এক প্রতিবেদন অনুযায়ী, নতুন দুটি দলের নিলাম থেকে ৭ থেকে ১০ হাজার কোটি টাকা আয় হবে বলে আশা করছে বিসিসিআই (BCCI)। 

Follow Us:
Download App:
  • android
  • ios