Asianet News BanglaAsianet News Bangla

Virat Kohli: এ কোন অবতার, নেট দুনিয়ায় ঝড় তুলেছে কোহলির 'বিরাট' ভাইরাল ভিডিও

আইপিএল ২০২২ (IPL 2022)  ঘিরে এখন থেকেই বাড়ছে উন্মদনা। কারণ বেড়েছে দুটি দল। তবে তার আগে আরসিবি (RCB) সামনে আনল তাদের মিউজিক ভিডিও (Music Video)। যাতে নাচতে দেখা যায় বিরাট কোহলিকে (Virat Kohli)। মুহূর্তের ভাইরাল (Viral)  কোহলির ডান্স।
 

IPL 2022, Virat Kohli's dance goes viral in RCB music video spb
Author
Kolkata, First Published Nov 24, 2021, 5:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্রিকেট মাঠে বিরাট কোহলির (Virat Kohli)নাচের ঝলক বেশ কয়েকবার দেখা গিয়েছে। মুহূর্তের ডান্স  স্টেপে সকলের মন অনেকবারই জয় করেছেন ভারত অধিনায়ক (Indian Cpatain)। আইপিএলে (IPL) আরিসিবির (আরসিবি) হয়ে মাঠে অথবা মাঠের বাইরে পার্টিতেও ডান্স করতে দেখা গিয়েছে প্রাক্তন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) সদ্য প্রাক্তন অধিনায়ককে। যেই সকল ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল (Viral) হতে বেশি সময়  লাগেনি। কিন্তু কোনও মিউজিক ভিডিওতে নায়কের মতো  পারদর্শীতার সঙ্গে নাচছেন বিরাট কোহলি, তেমন কিন্তু এর আগে কখনই জানা যায়নি। তবে সে আক্ষেপও বেশি দিন থাকল না বিরাট ভক্তদের। সৌজন্যে তার আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স  ব্যাঙ্গালোর। 

 

 

সামনেই আইপিএল ২০২২ (IPL 2022) মরসুম। আগামি মরসুমে বেড়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দুটি দল। যার ফলে প্রতিযোগিতার বহর অনেকটাই বাড়তে চলেছে। নতুন মরসুম শুরুর আগে একটি মিউজিক ভিডিও প্রকাশ করল আরসিবি। যার মূল মন্ত্র 'নেভার গিভ আপ, ডোন্ট ব্যাক ডাউন' (Never Give Up, Don’t Back Down) এই মিউজিক  ভিডিওতে নেচে-গেয়ে সকলকে অবাক করলেন  বিরাট কোহলি। ২২ গজে ব্যাট হাতে যতটা সাবলীল বিরাট কোহলি, ঠিক তেমনই ডান্সিং স্টেপেও ততটাই সাবলীল ভারত অধিনায়ক। একা কোহলিই নন, আরসিবির মিউজিক ভিডিওয় নাচতে দেখা গিয়েছে এবি ডি'ভিলিয়র্স, গ্লেন ম্যাক্সওেলের মতো তারকাকেও। যুজবেন্দ্র চাহাল, দেবদূত পাডিক্কাল, নভদীপ সাইনিরা তো ছিলেনই। কোহলি নিজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মিউজিক ভিডিওটি। নতুন অবতারে বিরাট কোহলিকে দেখে সকলেই অবাক হয়েছেন। ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

আরও পড়ুনঃVirat Kohli: মুম্বইয়ে কোহলির অনুশীলনে দেখা করলেন 'বিশেষ অতিথি', মন্তব্য করলেন অনুষ্কা

আরও পড়ুনঃHasin Jahan- বোতাম খোলা টপের, শাড়িতে উন্মুক্ত শরীরে এই অংশ, হট পোজে ভাইরাল শামি পত্নী

ভিডিও দেখে বোঝার উপায় নেই যে এর আগে কোনও দিন কোনও মিউজিক ভিডিওতে কাজ করেননি  বিরাট কোহলি। অনুষ্কা শর্মার থেকে অভিনয় ও নাচের স্কিলটা ভালোই শিখে নিয়েছেন বিরাট কোহলি এই ভিডিও তারই প্রমাণ। প্রসঙ্গত, ২০০৮ সালে থেকে শুরু করে ১৪ মরসুম হয়ে গেলেও এখনও একবারও আইপিএল ট্রফি জিততে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে সে বিষয়ে না ভেবে এতগুলি মরসুম ধরে যে সকল তারকারা নিজেদের সেরাটা দলের জন্য উজার করে দিয়েছে তাদের সকলকেই এই গানের মাধ্যমে ধন্যবাদ ও কুর্নিশ জানিয়েছে আরসিবি। দলীয় সংহতির পরিচয় দিতেই এই মিউজিক ভিডিওর আসল লক্ষ্য। তবে বিরাট কোহলির ডান্স মনে ধরেছে নেটিজেনদের।

Follow Us:
Download App:
  • android
  • ios