ভারতীয় দলে ফিল্ডিং কোচ হিসাবে বেশ কিছু দিন যাবদ দায়িত্ব নিয়েছেন আর শ্রীধর। বিসিসিআই তাঁর হাতে ভারতীয় ফিল্ডং কোচের দায়িত্ব তুলে দিয়েছে। আর দায়িত্ব নিতেই দলের অন্যতম সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে দলের সেরা ফিল্ডার বেছে নিয়েছেন শ্রীধর। জাদেজার মানসিকতা ও ফিটনেস ভারতীয় দলে সবার উর্দ্ধে বলে দাবি করলেন দলের ফিল্ডিং কোচ। কিছু মাস আগে ভারতীয় দলে নিয়মিত দলে নেওয়া হচ্ছিল না জাদেজাকে। এবার সেই জায়গায় বিশ্বকাপের মাঝেই দলে ফিরে বাজিমাৎ করেছে জাদেজা। আর সেই জাদেজাকেই এবার প্রকৃত অল রাউন্ডার হিসাবে ঘোষণা করলেন ভারতীয় দলের ফিল্ডিং কোচ।

আরও পড়ুন, দীপাবলিতে রোম্যান্টিক মেজাজে বিরুষ্কা জুটি, প্রেমের খুনসুটি ধরা দিল অ্যালবামে

জাদেজাকে নিয়ে শ্রীধর বলেন, রবীন্দ্র জাদেজা দলে থাকলে, দলের একটা অন্যরকমের মানসিকতা থাকে। একটা চনমনে ব্যাপার থাকে। এমন একজন ক্রিকেটার যে মাঠে ফিল্ডিং করেই পুরো দলকে চাগিয়ে রাখতে পারে ও বিপক্ষকে চাপে রাখতে পারে। মাঠে রবীন্দ্র জাদেজা একদম অন্যরকমের একজন ক্রিকেটার। বেশি কিছু বলতে চাইবো না তবে এই যুগের ও বর্তমান ক্রিকেট দলের সেরা ফিল্ডার জাদ্দু।

আরও পড়ুন, প্রশান্ত মহাসাগর থেকে টি২০ বিশ্বকাপের যোগ্যতা অর্জন, বিশ্ব ক্রিকেটে নয়া চমক

তবে এতটা কি ভাবে পরিবর্তন হল জাদেজার ও জাদ্দুর এই পারফরম্যান্স কি ভাবে উন্নতি হল সেই রহস্যের কথা তুলে শ্রীধর বলেন, মূল যে বদলটা সেটা হল দুটো জায়গায়। এক হল মানসিকতা ও দ্বিতীয় হল ফিটনেস। দুটোই পরিবর্তন হয়েছে। আর সেই কারণেই কিন্তু এই মুহূর্তে দাঁড়িয়ে সেরা জাদেজা। এমন ভাবেই আরও ক্রিকেটারদের তুলে আনতে পারলে ভালো হবে। এক একটা ঝাঁক ধরে তৈরি করতে হবে আমাদের ক্রিকেটার। আগামী বছর বিশ্বকাপই আমাদের পাখির চোখ।