Asianet News BanglaAsianet News Bangla

৬ বলে ৬ বোলারের ডেলিভারি নকল করে ভাইরাল বুমরা, দেখুন ভিডিও

  • অনুশীলনে ব্যস্ত আইপিএলের সবকটি দল
  • তার মাঝেই চলছে নানা ধরনের আনন্দ ও মজা
  • তেমনই এক মজার মুহূর্ত তুলে ধরলেন বুমরা
  • যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়
     
Jasprit Bumrah try to copies 6 different bowler bowling action ahead of IPL 2020 spb
Author
Kolkata, First Published Sep 8, 2020, 4:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তার নিজের অদ্ভুত বোলিং অ্যাকশন বা ডেলিভারি বুঝতে হিমসিম খান বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যান। অদ্ভূত ডেলিভারিতে একের পর এক কাঁটার মত ইয়র্কার ২২ গজে ব্যাটসম্যানদের নাজেহাল করে দেয়। একইসঙ্গে নতুন বলেও তার ডেলিভারির কারণে অ্যাঙ্গেল ও সুইং দুই পান জশপ্রীত বুমরা। বল হাতে ভেলকি দেখানো তার বরাবারের স্বভাব। কিন্তু সেই বুমরা আবারও একবার বল হাতে ভেলরি দেখালেন কিন্তু একটু অন্যরকমভাবে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Jasprit Bumrah try to copies 6 different bowler bowling action ahead of IPL 2020 spb

আরও পড়ুনঃআইপিএল ২০২০-র সেরা ১০ কোটিপতি প্লেয়ার, দেখে নিনি তালিকা

আইপিএল মানেই সকলেই জানেন ক্রিকেট আর বিনোদনের 'ককটেল'। যার জন্য সারা বছর অপেক্ষা করে থাকেন বিশ্ব জুড়ে ক্রিকেট প্রেমিরা। এই নবছর করোনা আবহে আইপিএল হলেও উন্মাদনা ও উত্তেজনা এতটুকু ভাটা পড়েনি। আর সকলকে ও নিজের মনোরঞ্জনের জন্যই মুম্বই ইন্ডিয়ান্স প্র্যাকটিসে ছয় রকম ডেলিভারিতে বল করতে দেখা গেল ভারতের তারকা পেসারকে। ৬টা বলে ছয় বোলারকে নকল করেছেন জশপ্রীত বুমরাহ। প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে মুনাফ প্যাটেল, গ্লেন ম্যাকগ্রা, মিচেল স্টার্ক,কেদার যাদব, শ্রেয়স গোপাল এবং অনিল কুম্বলেকে নকল করেছেন তিনি। 

 

 

আরও পড়ুনঃফের ২২ গজে যুবরাজ, খেলতে পারেন অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে

আরও পড়ুনঃস্ত্রীকে ছেড়ে আইপিএল খেলতে আরবে শিখর ধওয়ান, সেখানেও নতুন 'লায়লা' খুঁজে নিয়েছেন গব্বর

এর আগেও ২০১৭ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে ম্যাচের আগে বেঙ্গালুরুতে নেট সেশনে বাঁ হাতি স্পিন বোলার হয়েছিলেন। এমন মজার মজার কাণ্ড আগেও করেছেন তিনি। তবে বুমরার এবারের কীর্তি তার দল মুম্বাই ইন্ডিয়ান্সের তরফে তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। সঙ্গে ক্যাপশনে লেখা হয়েছে, আন্দাজ করুন, কোন ডেলিভারিটি কোন তারকার স্টাইলে। আর তাতেই মজে নেটিজেনরা। কিন্তু এতদিন পর্যন্ত তার অদ্ভূত বোলিং অ্যাকশান নকল করতেন সকলে। কিন্তু এবার অন্য ছয় বোলারের নকল বুম বুম বুমরাকে করতে দেখে আনন্দে মশগুল নেট দুনিয়া।

Follow Us:
Download App:
  • android
  • ios