করোবা ভাইরাস মোকাবিলায় দেশ জুড়ে চলছে লকডাউন। ঘরবন্দি অবস্থায় সময় কাটাচ্ছেন বর্তমান তথা প্রাক্তন ক্রিকেটাররা। এই অবসর সময়ে কেউ সকলেই সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। পাশাপাশি চলছে নিজেদের নানা সখ পূরণও। অনেকে ঘরে বসেই নিজেকে দিচ্ছেন নতুন লুক। এর আগে বিরাট কোহলি লকডাউনে স্ত্রী অনুষ্কা শর্মাকে দিয়ে চুল কাটিয়েছিলেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন ভারত অধিনায়ক। শচিন টেন্ডুলকারও বাড়িতে নিজেই চুল কেটেছেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সুরেশ রায়নাও পোস্ট করেছেন নিজের লকডাউন হেয়ারস্টাইলের ছবি। সেই তালিকায় এবার নাম লেখালেন ভারতের ৮৩-র বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব। 

আরও পড়ুনঃ১১ দেশের ১১ প্লেয়ার, অভিনব টি-টোয়েন্টি টিম বাছলেন জাফর,দলে নেই কোহলি,ধোনি

একসময় ভারতীয় দলে কপিলের প্রাক্তন সতীর্থ চেতম শর্মা কপিল দেবের নতুন লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সেই ছবিতে সম্পূর্ণ নতুন লুকে দেখা যায় হরিয়ানা হ্যারিকেনকে। নিজের সম্পূর্ণ মাথা কামিয়ে ফেলেছেন কপিল। সঙ্গে রেখেছেন দাড়িও। পরনে কালো স্যুট। কোনও বলিউড হিরোর থেকে কম লাগছে না কপিল দেবকে। সুপারস্টার রজনীকান্তের সিনেমা 'শিবাজি দ্যা বস'-এর লুকের সঙ্গেও কপিলের লুকের তুলনা করেছন কপিল ভক্তরা।  সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে ছবি। অস্ট্রেলিয়ার তারকা ডেভিড ওয়ার্নার কয়েকদিন আগেই ট্যুইট করে আবেদন করেছিলেন, করোনা যোদ্ধাদের সম্মান জানাতে মাথা কামিয়ে ফেলা হোক। সেই আবেদনেই কি সাড়া দিলেন কপিল? হরিয়ানা হারিকেন নিজে কিছু জানাননি।

 

 

আরও পড়ুনঃরাহুলকে 'পার্ট টাইম কিপার' মানতে নারাজ ভারতীয় দলের ফিল্ডিং কোচ শ্রীধর

আরও পড়ুনঃলকডাউনে গার্হস্থ্য হিংসা রোধে সচেতনতার বার্তা ভারতীয় ক্রিকেটার সহ বলিউড তারকাদের

লকডাউনে পুরুষদের সবচেয়ে বড় সমস্যা চুল-দাড়ি কাটা। সেলুন বন্ধ থাকায় বাড়িতে ট্রিমার চালিয়ে দাড়ি কাটার ব্যবস্থা কোনওরকমে হয়ে গেলেও সমস্যা হয়েছে চুল নিয়ে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থেকে বিরাট কোহলি। লকডাউনে ফুটবল ও ক্রিকেট সার্কিটের দুই গ্লোবাল সুপারস্টারের চুল কাটার ভিডিও সাম্প্রতিক সময়ে ভাইরাল হয়েছে ইন্টারনেটে। দু’টি ক্ষেত্রেই তাঁদের হেয়ার ডিজাইনার হয়ে ধরা দিয়েছিলেন তাঁদের বেটার-হাফরা। রোনাল্ড ও বিরাটটা চুল কাটতে তাঁদের স্ত্রী’দের সাহায্য নিলেও নিজেই নিজের হেয়ার ডিজাইনার হন মাস্টার-ব্লাস্টার। তাঁর স্কোয়ার কাটের সঙ্গে পরিচিত অনুরাগীরা। কিন্তু হেয়ার-কাটেও যে তিনি সমান পারদর্শী, তার পরিচয় করাতে সম্প্রতি ইনস্টাগ্রামে নিজেই নিজের চুল কাটার কয়েকটি ছবি পোস্ট করেছেন তেন্ডুলকর। কিন্তু এই বয়সেও লুকের দিক থেকে যে কপিল দেব সকলকে বলে বলে আউট করলেন তা মানছেন নেটিজেনরা