Asianet News BanglaAsianet News Bangla

আইপিএল শেষেই নতুন 'সঙ্গীর' সঙ্গে আন্দ্রে রাসেল, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

আইপিএল (IPL) শেষে বিন্দাস মুডে কেকেআর (KKR) তারকা আন্দ্রে রাসেল (Andre Russell)। নিজের নতুন সঙ্গীর সঙ্গে করলেন ছবি শেয়ার। যা পছন্দ করেছেন সকলেই। ভাইরাল সেই ভিডিও (Viral Video)। 

KKR star Andre Russell bought Mercedes-Benz AMG GT R car after IPL 2022 spb
Author
Kolkata, First Published Jun 11, 2022, 5:12 PM IST

শেষ হওয়া আইপিএল ২০২২-এ খুব একটা ভালো যায়নি কলকাতা নাইট রাইডার্সের। প্লে অফে কোয়ালিফাই করতে পারেনি কেকেআর। দল শেষ চারে না গেলেও এবার আইপিএলে চেনা ছন্দে পাওয়া গিয়েছিল নাইটদের ক্যারেবিয়ান পাওয়ার হিটার আন্দ্রে রাসেলকে। একাধিক ম্যাচ উইইনিংস ইনিংস কেলার পাশাপাশি বল হাতেও প্রয়োজনের সময় সবসময় নিয়েছেন উইকেট। দল প্লে অফে না ওঠায় হতাশ হয়েছিলেন রাসেল। কিন্তু আইপিএল শেষ হতেই দেশে ফিরে ফের স্বমেজাজে আন্দ্রে রাসেল। পেয়ে গিয়েছেন তার নতুন 'সঙ্গী'। নতুন 'সঙ্গীর' সঙ্গে সোশ্যাল মিডয়ায় ভিডিও শেয়া করেছেন দ্রে রাস। যা মুহূর্তে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। সকলেউ দ্রে রাসের নতুন 'সঙ্গীকে' দেখে অবাক হয়েছেন। সকলেই খুব পছন্দও করেছেন।

আসলে আইপিএলের পরই নিজের স্বপ্নের গাড়ি কিনছেন আন্দ্রে রাসেল। যা সত্যিই স্বপ্নের গাড়ি। রাসেল কিনেছেন মার্সিডিজ-বেঞ্জ এএমজি জিটি আর মডেল। ভারতীয় মুদ্রায় এই গাড়ির দাম প্রায় ২ কোটি টাকার ওপর। এই স্পোর্টস কারটি এখন বিশ্ব জুড়ে চর্চিত। সোশাল মিডিয়ায় গাড়িতে চেপে ভিডিও পোস্ট করেছেন রাসেল। তিনি ক্যাপশনে জুড়ে দিয়েছেন, "আমি সবসময় বড় স্বপ্ন দেখছি। কঠোর পরিশ্রম ও আত্মত্যাগের পরেই সেই স্বপ্ন বাস্তবায়িত হয়েছে। ভগবান সত্যিই ভাল।" গাড়িটির রূপ একবার  দেখলে চোখ ফেরানো মুশকিল।  ক্রিস গেইল, ড্যারেন স্যামি ও সূর্যকুমার যাদব রাসেলকে শুভেচ্ছা জানিয়েছেন  জনপ্রিয় এই স্পোর্টস কার কেনার জন্য। এই বিলাস বহুল গাড়িটি কেনা ও নেট দুনিয়া ভিডিও শেয়ার করার শুভেচ্ছার জোয়ারে ভাসছেন রাসেল। 

 

 

প্রসঙ্গত এবার আইপিএলে ১৪টি ম্য়াচ খেলে ৩৩৫ রান করেছিলেন আন্দ্রে রাসেল। সর্বোচ্চ স্কোর ৭০ রান। গড় ৩৭.২২। একটি অর্ধশতরান করেন রাসেল। ৩২টি ছয় মারেন তিনি। বল হাতেও এই মরসুমে ১৭টি উইকেট নিয়েছেন ক্যারেবিয়ান তারকা। সর্বোচ্চ বোলিং ৫ রান দিয়ে ৪ উইকেট। কেকেআর তথা আইপএলের ইতিহাসে অন্যতম সেরা হার্ড হিটার ও ম্যাচ ফিনিশার তিনি। কেকেআরের হয়ে বহু যুদ্ধ দয়ের সৈনিক তিনি।  ২০১২-১৩ দিল্লিতে খেলে রাসেল ২০১৪ সালে চলে আসেন কলকাতায়। এই কয়েক বছরে দলের বিশ্বস্ত যোদ্ধা হয়ে উঠেছেন এই ভয়ঙ্কর নাইট। কেকেআরের ২টি আইপিএল জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল রাসেলের। এবার দল সাফল্য না পেলেও পরের বছর কলকাতা নাইট রাইডার্সকে সাফল্য এনে দিতে মরিয়া ক্যারেবিয়ান তারকা। 

আরও পড়ুনঃকটকে দ্বিতীয় টি২০ ম্য়াচে ঘুড়ে দাঁড়াবে টিম ইন্ডিয়া, না ফের বাজিমাত করবে প্রোটিয়ারা, কী বলছে প্রেডিকশন

আরও পড়ুনঃদঃ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচে ভারতীয় দলে মোট কটি পরিবর্তন, দেখে নিন সম্ভাব্য একাদশ

Follow Us:
Download App:
  • android
  • ios