Asianet News BanglaAsianet News Bangla

প্রেমিকা আথিয়া শেট্টিকে নিয়ে হঠাৎ জার্মানি গেলেন কেএল রাহুল, কারণটা কী

কুঁচকির চোটে ভুগছেন ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) তারকা ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul)। দক্ষিণ আফ্রিকা সফরের পর ইংল্য়ান্ড সফরেও দলের বাইরে তিনি। চিকিৎসার জন্য বান্ধবী আথিয়া শেট্টিকে  (Athiya Shetty) নিয়ে জার্মানি (Germany)গেলেন রাহুল।
 

KL Rahul went to Germany with his girlfriend Athiya Shetty for treatment of his injury spb
Author
Kolkata, First Published Jun 27, 2022, 1:57 PM IST

বর্তমানে চোটের কারণে ভারতীয় দলর বাইরে রয়েছেন দলের সহ অধিনায়ক কেএল রাহুল। আইপিএলের পর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে টি২০ সিরিজে রোহিত শর্মা, বিরাট কোহলিদের বিশ্রাম দেওয়া হয়েছিল। দলের অধিনায়কত্বের দেওয়া পেয়েছিলেন কেএল রাহুল। কিন্তু সিরিজ শুরুর আগে অনুশীলনের সময় চোট পান কেএল রাহুল। কুঁচকিতে চোটের কারণে সিরিজ থেকেই ছিটকে যান তিনি। অধিনায়ক হিসেবে নিজেকে প্রমাণ করার সুযোগ পেয়েও তা চোটের কারণে হাতছাডা হওয়ায় নিজের হতাশার কথাও গোপন রাখেননি কেএল রাহুল। চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সিরিজেও খেলতে পারছেন না তিনি। দলের গুরুত্বপূর্ণ প্লেয়ারের চোট নিয়ে উদ্বিগ্ন ভারতীয় ক্রিকেট বোর্ডও। তাউ কেএল রাহুলকে চিকিৎসার জন্য পাঠানো হল জার্মানিতে।  আর কেএল রাহুলের সঙ্গে জার্মানিতে গেলেন তার বান্ধবী অভিনেত্রী আথিয়া শেট্টি

বেশ  কিছু সময় ধরেই নানা চোট সমস্যায় ভুগছেন কেএল রাহুল। বিসিসিআইও সম্পূর্ণ ফিট রুপে দলের সহ অধিনায়ককে পেতে চাইছে বিসিসিআই। দক্ষিণ আফ্রিকার সিরিজের আগে চোট পাওয়ার পর তাকে রিহ্যাবে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানো হয়েছিল। সেখানেই এত দিন চলছিল তাঁর সুস্থ হওয়ার প্রক্রিয়া। কিন্তু আশানুরূপ ফল না হওয়ায় তাঁকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড। সে কারণেই উন্নত চিকিৎসার জন্য তাঁকে জার্মানি পাঠানো হল। সেখানে অস্ত্রপচারও হতে পারে কেএল রাহুলের। জীবনের কঠিন সময় একা না গিয়ে সঙ্গে প্রেমিকা আথিয়া শেট্টিকে নিয়ে গেলেন কেএল রাহুল। বিমানবন্দরে তারকা ক্রিকেটারের সঙ্গে দেখাও গিয়েছে আথিয়া শেট্টিকে। সেই ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে।

 

 

প্রসঙ্গত, একদিকে যেখানে চোটে কাবু ভারতীয় দলের সহ অধিনায়ক কেএল রাহুল, অপরদিকে ইংল্যান্ড সফরে এসে করোনা আক্রান্ত হয়েছেন দলের অধিনায়ক রোহিত শর্মা। লেস্টারশেয়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় ইনিংসে রোহিত শর্মা ব্যাট করতে না নামায় কৌতুহল তৈরি হয়। পরে বিসিসিআইয়ের তরফে বিবৃতি দিয়ে জানানো কোভিড পজেটিভ হয়েছেন রোহিত শর্মা। যার কারণে তাকে নিভৃতবাসে রাখা হয়েছে। শেষ টেস্টে তিনি খেলতে পারবেন কিনা  তা নিয়েও তৈরি হয়েছে সংশয়। পাশাপাশি দলের অন্যান্য প্লেয়ারদের সঙ্গে মেলামেশা করেছেন রোহিতষ সংক্রমণ আর ছড়ায় কিনা তা নিয়েও চিন্তায় রয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দলের অধিনায়ক ও সহ অধিনায়ক না থাকায় সমস্যায় টিম ইন্ডিয়া।

আরও পড়ুনঃনতুন বাড়ি কিনলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা, দেখে নিন কেমন হল বাড়ির অন্দরমহল

আরও পড়ুনঃভারতীয় ক্রিকেটের ৬ অধিনায়ক, যারা কোনও দিন একটিও ম্য়াচ হারেনি, চিনে নিন তাদের
 

Follow Us:
Download App:
  • android
  • ios