সিডনিতে দ্বিতীয় টি২০ চলাকালীন চলাকালীন গুরুতর চোট পান অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। তল পেটে চোট পেয়ে মাঠ ছাড়েন তিনি। পরে জানা যায় চোটের কারণে সিরিজের তৃতীয় একদিনের ম্যাচ ও টি২০ সিরিজে খেলবেন না ডেভিড ওয়ার্নার। আর অজি তারকার বদলে দলপে সুযোগ পেয়েছেন অপর বিধ্বংসী ব্যাটসম্যান ডার্সি শর্ট। কিন্তু ডেভিড ওয়ার্নারের চোট নিয়ে হাল্কা মন্তব্য করে বিতর্কে জড়ালেন ভারতের তারকা ব্যাটসম্যান কেএল রাহুল।

সিডনিতে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ  হেরে ইতিমধ্যেই সিরিজে খুইয়েছে ভারতীয় দল। কিন্তু দ্বিতীয় ম্যাত হারের পর কেএল রাহুলকে ডেভিডও ওয়ার্নারের চোট প্রসঙ্গে কেএল রাহুল বলেন,'ওয়ার্নারের চোট ঠিক কতটা গুরুতর, তা আমাদের জানা নেই। তবে ও যদি দীর্ঘদিন চোটের জন্য মাঠের বাইরে থাকে, তা হলে তা আমাদের দলের পে ভালই হয়। কারও চোট নিয়ে কিছু বলা উচিত নয়, তবে ওয়ার্নার অস্ট্রেলিয়া দলের অন্যতম প্রধান ব্যাটসম্যান। তাই ও যদি দীর্ঘদিন মাঠের বাইরে থাকে, তাহলে আমাদের দলেরই সুবিধা হবে।'

কে এল রাহুলের কোনও প্লেয়াপ সম্পর্কে এমন মন্তব্য ঘিরে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। রাহুলের স্পোর্টস ম্যান স্পিরিট নিয়ে উঠছে প্রশ্ন। সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপ করতেও ছাডছেন না নেটিজেনরা। ফলে অস্ট্রেলিয়া সফরের মাঝে ডেভিড ওয়ার্নারের চোট নিয়ে এহেন হাল্কা মন্তব্য করে নয়া বিতর্কের ইন্ধন দিলেন কেএল রাহুল, এমনটাই মন করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।