Asianet News BanglaAsianet News Bangla

'বুকের মাঝে থাকবে ইডেন ও কলকাতার ভালবাসা', মরুদেশে পারি দেওয়ার আগে বার্তা কেকেআরের

  • আইপিএলের সূচি ঘোষণার পর খুশি সকল ফ্র্যাঞ্চাইজিরা
  • মরুদেশে পারি দেওয়ার তোরজোরও শুরু করেছে দলগুলি
  • কলকাতা নাইট রাইডার্সও প্রস্তুত আইপিএলের নয়া মরসুমের জন্য
  • বিদেশ পারি দেওয়ার আগে কলকাতা ও ইডেনকে ধন্যবাদ জানালেন প্লেয়াররা
     
Kolkata and Eden Gardens will always be in our hearts, says KKR before goes to UAE for play in the IPL spb
Author
Kolkata, First Published Aug 4, 2020, 4:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


রবিবার গভর্নিং কাউন্সিলের বৈঠকে সরকারিভাবে আইএসএলের সূচি ঘোষণা হওয়ার পরই আইপিএল নিয়ে জোরকদমে তোরজোর শুরু করেছে বিসিসিআই। পিছিয়ে নেই আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দলগুলিও। অন্যান্য ফ্র্যাঞ্চাইগুলির মতই তৎপর তিলোত্তমার প্রাণের দল কলকাতা নাইট রাইডার্স। রবিরা আইপিএল নিয়ে যাবতীয় জল্পনা কল্পনার নিষ্পত্তি হওয়ার পরই উচ্ছ্বাস প্রকাশ করা হয় কেকেআর ফ্র্যাঞ্চাইজির তরফে। বিগত কয়েক দিনে কেকেআরের ট্যুইটার অ্যাকাউন্টে একের পর এক পোস্টও সেই প্রমাণ দেয় যা, ফের ক্রিকেটে ফেরার খবরে কতটা খুশি কেকেআর।

আরও পড়ুনঃশক্তি তো সকলের জানা, এবার জেনে নিন আইপিএলের দলগুলির দুর্বলতা

আইপিএল ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হলেও,প্রস্তুতির জন্য একমাস আগেই ফ্র্যাঞ্চাইজিগুলির আমিরশাহি উড়ে যাওয়ার কথা। ঠিক কবে রওনা দেবে নাইটরা, সে সম্পর্কে এখনও কিছু জানানো হয়নি।  আইপিএলের সূচি ঘোষণা করার পরই কেকেআরের তরফ থেকে ট্যুইটে লেখা হয়,'বড় ঘোষণা, যেটার জন্য আমরা অপেক্ষা করছিলাম। ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল। ১০ দিন খেলা শুরু হবে সাড়ে তিনটে থেকে। সন্ধ্যার সমস্ত খেলা শুরু হবে সাড়ে সাতটায়। আমরা আসছি।'

 

 

আরও পড়ুনঃসচিনকে মুম্বাই ইন্ডিয়ান্স দলে ফেরাতে চান রোহিত, একসঙ্গে ওপেনের ইচ্ছে প্রকাশ মাস্টার ব্লাস্টারের

৩ অগাস্ট পরপর দুটি ট্যুইট করা হয় কলকাতা নাইট রাইডার্সের তরফে। প্রথম একটি ভিডিও শেয়ার করা হয় কেকেআরের তরফে। ভিডিওটি সকল প্লেয়ারদের জিনিস পত্রে নিয়ে এয়ারপোর্টের ছবি। মরুদেশে পারি দেওয়ার জন্য যে একেবারে প্রস্তুত আইপিএলের দুবারের চ্যাম্পিয়নরা, সেটিই এই ভিডিওর মাধ্যমে বোঝানো হয়ছে। কম বেশি সকল প্লেয়ারদেরই ওই ভিডিওতে দেখানো হয়েছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, চলো, আবার সফর শুরুর সময় এসেছে। 

 

 

আরও পড়ুনঃস্থগিত অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ, প্রথম থেকেই আইপিএল কাঁপাবেন ওয়ার্নার, রাসেলরা

এর পরে যে শেষ ছবিটি শেয়ার করা হয়েছে নাইটদের তরফে তাতে, ইডেন গার্ডেন্সের একটি ছবি শেয়ার করে আবেগঘন বার্তা দেওয়া হয় নাইটদের তরফে। লেখা হয়ছে,'বুকের মাঝে ইডেন এবং কলকাতার ভালোবাসা নিয়ে চললাম বিদেশের মাঠে এই বছর। উদ্দেশ্য একটাই, করবো, লড়বো, জিতবো। সবসময় আমাদের হৃদয়ে থাকবে, আমাদের ইডেন।' ফলে আইপিএল শুরু নিয়ে আনন্দ থাকলেও, প্রিয় ইডেন গার্ডেন্স ছেড়ে এবছর মরুশহরে আস্তানা গাড়তে হবে বলে বেদনাও ব্যক্ত করা হয়।

 

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios