প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেহওয়াগের সঙ্গে ময়ঙ্ক  আগরওয়ালের তুলনা করলেন ভিভিএস লক্ষ্মণ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে দ্বিশতরান করেছেন ময়ঙ্ক। আর নিজের ইনিংস নির্ভয়ে খেলতে দেখা গিয়েছে ময়ঙ্ককে> ওপেন করতে নেমে এমন একটা ইনিংসেংর জন্য ইতিমধ্যেই প্রচুর প্রশংসা অর্জন করে ফেলেছেন এই ভারতীয় ব্যাটসম্যান। এবার বর্তমান ভারতীয় টেস্ট ওপেনারের সঙ্গে বীরুর তুলনা টানলেন লক্ষ্মণ। প্রথম থেকেই বীরুকে নিজের আদর্শ হিসাবে দেখতেন শেহওয়াগ। আর সেই শেহওয়াগের সঙ্গেই এবার তাঁর তুলনা টানলেন লক্ষ্মণ।

আরও পড়ুন, ৪১-এ পা দিলেন বিশ্বকাপ জয়ী ভারতীয় তারকা জাহির খান

ময়ঙ্ককে নিয়ে লক্ষ্মণ সোমবার বলেন, 'ময়ঙ্ক দারুণ একজন ব্যাটসম্যান। নিজের খেলাটাকে বেশ ভালো গুছিয়ে নিতে পারে ও। দেখে মনে হচ্ছিল খুব সহজ ভাবে ব্যাটিং করছে ময়ঙ্ক। অনেকটা চাপমুক্ত হয়ে ঘরোয়া ক্রিকেটের মতন ব্যাটিং। তবে নিজের সাধারণ খেলাটা দিয়ে একটা ভালো ইনিংস গড়েছে ময়ঙ্ক। আর সেটাই প্রশংসনীয়।'

আরও পড়ুন, গম্ভীরের ক্রিকেট কেরিয়ারে নিয়ে প্রশ্ন তুলে দিলেন পাকিস্তান পেসার ইরফান

একই সঙ্গে ময়ঙ্কের মানসিকতা ও খেলার স্টাইলের নিয়ে বীরেন্দ্র শেহওয়াগের সঙ্গে তুলনা করেন প্রাক্তন অভিজ্ঞ ব্যাটসম্যান লক্ষ্মণ। তিনি আরও বলেন, 'ময়ঙ্কের মানসিকতা বেশ কঠিন। নিজেকে কি ভাবে পরিচালনা করতে হবে সেটা ভালো করে জানেন তিনি। বীরুর মতন করেই একটা ইনিংস ময়ঙ্ক দেখিয়েছে।' লক্ষ্মণের পাশাপাশি ময়ঙ্কের প্রসংশা করেছেন হরভজন সিংও। বর্তমানে ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম সেরা টেস্ট ওপেনার হিসাবে ময়ঙ্ককে ধরছেন ভাজ্জিও।