বর্তমান ভারতীয় ক্রিকেটের রূপকার বলা হয় তাঁকেই। সৌরভের হাত ধরেই যে দুমরে মুচরে যাওয়া ভারতীয় ক্রিকেট আবার সোজা পথে হাঁটতে শুরু করেছিল। একঝাঁক তরুণ ক্রিকেটারকে তুলে এনে সৌরভ তৈরি করেছিলেন টিম ইন্ডিয়া। ভারতীয় ক্রিকেটের সেরা নেতাদের একজন সৌরভ এবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সর্বোচ্চ আসনে বসতে চলেছেন। প্রিয় দাদাকে তাই শুভেচ্ছা জানাতে ভুলছেন না লক্ষণ, শেহওয়াগরা। সামনা সামনি এখনও দেখা হয়নি। তাই টুইট করেই তাঁদের অধিনায়ককে শুভেচ্ছা জানালেন টিম ইন্ডিয়ার তারকারা। 

আরও পড়ুন - পাড়ার ছেলে ভারতীয় ক্রিকেটের প্রধান, বেহালাতে দীপাবলির মেজাজ

নিজের মেজাজেই টুইট করে দাদাকে শুভেচ্ছা জানালেন বীরেন্দ্র শেহওয়াগ। টুইট করে বিরু লিখেছেন, ‘দের হ্যায় অন্ধের নেহি। ভারতীয় ক্রিকেটের জন্য শুভ সংকেত। ভারতীয় ক্রিকেটে দাদার অবদান অনেক, সেই তালিকা এবার আরও দীর্ঘায়িত হবে।’ বিরুর সব সময়ই নিজের ক্রিকেট কেরিয়ারের পেছনে সৌরভের অবদানের কথা স্বীকার করে থাকেন। 

আরও পড়ুন - চ্যালেঞ্জের মধ্যেই কাজ করতে প্রস্তুত বলছেন কনিষ্ঠতম বোর্ড সভাপতি সৌরভ

প্রাক্তন অধিনায়ক সৌরভকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন ভিভিএস লক্ষণও । টুইটারে সৌরভের সঙ্গে একটি ছবি দিয়ে ভিভিএস লিখেছেন, ‘বোর্ড সভাপতি নির্বাচিত হওয়ায় সৌরভকে অনেক শুভেচ্ছা। আমার মনে কোনও সংশয় নেই যে তোমার নেতৃত্বে ভারতীয় ক্রিকেট আরও উন্নতির দিকতে এগিয়ে যাবে।’


ক্রিকেটারদের একজন প্রতিনিধি স্বাধীনতার পর দেশের ক্রিকেটের সর্বোচ্চ আসনে বসতে চলেছেন। তাই মহারাজকে নিয়ে উন্মাদনার অন্ত নেই। সঙ্গে আছে একরাশ প্রত্যাশা। সৌরভরে হাতে এখন সময় মাত্র দশ মাসের। ২০২০ সালের সেপ্টেম্বর পর্যন্ত তিনি থাকতে পারবেন বোর্ড সভাপতির আসনে।  কিন্তু এই অল্প সময়েও প্রশাসক সৌরভ নিজের একটা ছাপ রেখে যেতে পারবেন বলেই আশা ভারতীয় ক্রিকেটের। 
 

আরও পড়ুন - শুরু হচ্ছে আইএসএল ৬, এক নজরে নর্থইস্ট ইউনাইটেড দল