গত ১৪ অগাস্ট ছিল পাকিস্তানের স্বাধীনতা দিবস। সেই দিনই কিংবদন্তী প্রাক্তন পাক পেসার ওয়াসিম আক্রম টুইট করলেন, পাক স্বাধীনতা দিবসেই তিনি তাঁর স্বাধীনতা হারিয়েছিলেন। টুইটারে ৫০ লক্ষের উপর ফলোয়ার আছে আক্রমের। কাজেই তাঁর এই টুইট ভাইরাল হতে বেশি সময় লাগেনি। কিন্তু কেন এই রকম কথা বললেন আক্রম?

আক্রম বরাবরই তাঁর অসামান্য রসবোধের জন্য পরিচিত। এই টুইট পোস্টটিও তাঁর সেই রসবোধেরই পরিচয়। বিষয়টা হল প্রথম স্ত্রীর মৃত্যুর পর ২০১৩ সালে ১৪ অগাস্ট তারিখেই ওয়াসিম আক্রম বিয়ে করেছিলেন তাঁর দ্বিতীয়া স্ত্রী শানেইরা থমসনকে। আর এই ঘটনাকেই ওয়াসিম তাঁর স্বাধীনতা হরণ বলে উল্লেখ করেছেন। ওই টুইটের পর তিনি স্ত্রী শানেইরাকে ট্যাগ করে আরও একটি টুইট করেন। সেখানে তিনি স্ত্রীকে ষষ্ঠ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে লেখেন স্ত্রীকে ছাড়া তাঁর জীবন অপূর্ণ।  

সমর্থকদের একাংশ ওয়াসিম আক্রমকে জানিয়েছেন, তারা ওয়াসিমের অবস্থাটা খুব ভালভাবে বুঝতে পারছেন, আরেক অংশ ওযাসলিমের রসবোধের প্রশংসা করেছেন। কেউ বলেথছেন এই রসিকতা করার জন্য আক্রমকে রাতে সোফায় শুতে হবে। কেউ বলেছেন রাতের খাওয়া মিলবে না। কেউ কেউ মনে করিয়ে দিয়েছেন, ওয়াসিমকে কেউ কুয়োয় ঠেলে দেয়নি, তিনি স্বেচ্ছায় ঝাঁপ মেরেছেন।