চোটের ধাক্কায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলা হচ্ছে না ভারতীয় দলের এক নম্বর বোলার জসপ্রীত বুমরা। চোট নিয়ে যাতে কোনও সমস্যা না হয় তাতে বুমরাকে নিয়ে তাড়াহুড়ো করতে চায় না ভারতীয় দল। তবে এবার শুধু বুমরা নয় চোটের তালিকায় নাম লেখালেন ভারতীয় দলের প্রধান অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। কোমেরের চোটের জন্য এবার বিপাকে ভারতীয় ক্রিকেটার। 

আরও পড়ুন - চোট সারাতে এবার ইংল্যান্ড পারি দিচ্ছেন বুমরা

 

বিশ্বকাপের পর ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেটে মাঠে ফিরেছিলেন বুমরা। কিন্তু আবার চোটের জন্য ছিটকে যেতে হচ্ছে তাঁকে। ভারতীয় বোর্ড সুত্রে খবর, বাংলাদেশের বিরুদ্ধে টি২০ সিরিজ খেলা হবে না হার্দিকের। বুমরার মত তাঁকে পাঠানো হচ্ছে ইংল্যান্ডে। সেখানে ডাক্তাররা তাঁর চোট পরীক্ষা করার পরই বোঝা যাবে ভারতীয় অল রাউন্ডারের মাঠে ফিরতে ঠিক কতটা সময় লাগবে। এশিয়া কাপের পর যে ডাক্তার হার্দিকের চোট পরীক্ষা করেছিলেন তিনিই এবারও হার্দিকের চিকিত্সার দায়িত্বে। 

আরও পড়ুন - মিডল অর্ডার থেকে ওপেনারের ভূমিকায় সেরা পাঁচ সফল ব্যাটসম্যান

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজে খেললেও হার্দিককে টেস্ট দলে রাখা হয়নি। বিজয় হাজারে ট্রফিতেও তিনি বরোদার হয়ে মাঠে নামেননি। এবার সামনে এল চোটের খবর। ক্রিকেট মহলের আশঙ্কা এবার অস্ত্রপচার করাতে হতে পারে হার্দিককে। আর সেটা হলে প্রায় ৫ মাস মাঠের বাইরে চলে যাবেন বিরাটের এক নম্বর অল রাউন্ডার। ২০২০ টি২০ বিশ্বকাপের আগে হার্দিকের ফিট হওয়াটা খুবই জরুরি ভারতীয় দলের কাছে। তাই বরোদার অল রাউন্ডারকে নিয়েও কোনও ঝুঁকি নিতে নারাজ ভারতীয় ক্রিকেট কন্ট্রো বোর্ড। 

আরও পড়ুন - ওপেনার রোহিতকে পর্যাপ্ত সময় দেওয়া হবে, শেহওয়াগের কথা তুলে বলছেন অধিনায়ক কোহলি