ক্রিকেটের ২ গজের বাইরে রাজনীতির আঙিনায় এসে শুরুতেই সেঞ্চুরি হাকিয়েছেন বাংলার প্রাক্তন অধিনায়ক ও জাতীয় দলে খেলা মনোজ তিওয়ারি। ভোটের ময়দানে নেমেই হাওয়াড়ার শিবপুর কেন্দ্র থেকে কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে ছিনিয়ে এনেছেন বড় ব্যবধানে জয়। যার পুরস্কার স্বরূপ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে দিয়েছেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রীর দায়িত্ব। এবার করোনা মোকাবিলায়ও ফ্রন্ট ফুটে খেলতে ময়দানে নেমে পড়লেন মনোজ তিওয়ারি।

কোভিড আক্রান্তদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা থেকে অক্সিজেনের সরবরাহ করার জন্য 'সিটিজেনস রেসপন্স' নামে একটি সংগঠন শুরু করেছেন ঋদ্ধি সেন, অনুপম রায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়রা।  অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে এই সংগঠন। এবার সেই সংগঠনের সঙ্গে সাহায্যের হাত বাড়িয়ে যুক্ত হলেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী ও শিবপুরের বিধায়ক মনোজ তিওয়ারি।  এই সংগঠনের হয়ে শিবপুরের যেখানেই কোভিড আক্রান্ত সাহায্য করতে তাদের বাড়ি পর্যন্ত পৌছে যাবেন মনোজ তিওয়ারি।

 

 

সোশ্যাল মিডিয়ায় এই সংগঠনের সঙ্গে যুক্ত হওয়ার কথা জানিয়েছেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লিখেছেন মনোজ তিওয়ারি। সঙ্গে ছবি শেয়ার করে তিনি লিখেছেন,'সিটিজেনস রেসপন্সের সাথে যৌথ উদ্যোগে শিবপুরের মানুষের জন্য আজ থেকে আমি চালু করছি #OxygenOnWheels. আর ভয় নেই, এই প্রকল্পের মাধ্যমে প্রয়োজনের ভিত্তিতে ২৪ ঘণ্টা এবার থেকে বাড়ি বাড়ি অক্সিজেন পরিষেবা পৌঁছে দেব আমরা। মনোজ তিওয়ারি সবসময় আপনার সাথে, আপনার পাশে।'