শুধুমাত্র নেতা মন্ত্রীরাই নন সুষমা প্রয়াণের খবরে শোকের ছায়া ক্রীড়া মহলেও। সোশ্যাল মিডিয়ায় টুইটের মাধ্যমে শোক প্রকাশ করেছেন অনেক খেলোয়াড়ই। এদের মধ্যে রয়েছেন বিরাট কোহলি থেকে শুরু করে গৌতম গম্ভীর, ভিভিএস লক্ষ্মণ ও বীরেন্দ্র শেওয়াগ-রা।
প্রাক্তন বিদেশমন্ত্রীর প্রয়াণে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি খুবই দুঃখিত। এমনই টুইট করেছেন তিনি। এবং সুষমা স্বরাজের আত্মার শান্তি কামনা করেছেন তিনি। 

প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফ লিখেছেন, ওয়েস্টইন্ডিজে থাকাকালীন সুষমা স্বরাজের প্রয়াণের খবরটা শুনেছেন তিনি। সঙ্গে সমবেদনা জানিয়েছেন তাঁর পরিবারকে।

টুইট করে সুষমার পরিবার এবং অনুরাগীদের সমবেদনা জানিয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেওয়াগ। 

 
এছাড়াও প্রাক্তন বিদেশমন্ত্রীর আত্মার শান্তি কামনা করে টুইট করেছেন ক্রিকেটার হরভজন সিং-ও।

 

 

 

বর্তমান বিজেপি সাংসদ ও প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর টুইট বার্তায় জানিয়েছেন, সুষমা স্বরাজের মৃত্যুতে তিনি খুবই ব্যাথিত। গম্ভীরের মতে, একজন অভিজ্ঞ রাজনীতিবিদ এবং বিজেপির স্তম্ভ ছিলেন তিনি। সে কারণেই সকলে ভালবাসত তাঁকে। শেষে তাঁর পরিবার এবং বন্ধুদের সমবেদনা জানিয়েছেন তিনি। 

 টুইট করেছেন আর এক প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষণ। সুষমা স্বরাজের অকাল প্রয়াণে তিনিও গভীরভাবে শোকাচ্ছন্ন এবং সমবেদনা জানিয়েছেন তাঁর পরিবার ও অনুগামীদের। 

Sad to hear about the passing away of #SushmaSwaraj ji . Deepest condolences to her family and supporters . Om Shanti 🙏🏼

— VVS Laxman (@VVSLaxman281) August 6, 2019 />

ক্রিকেটার সুরেশ রায়নাও তাঁর আত্মার শান্তি কামনা করেছেন। সঙ্গে বলেছেন, তাঁর চোখে একজন সত্য নেত্রী ছিলেন সুষমা স্বরাজ। শুধুমাত্র ভয়-ডরহীন, নিজ লক্ষ্যে স্থির এবং জননেত্রী বললেও কম বলা হবে তাঁর সম্পর্কে। এর থেকেও বেশি প্রতিভা ছিল তাঁর। তিনি এটাও বলেছেন যে সুষমা স্বরাজের মৃত্যুর খবরটা মেনে নিতে পারছেন না তিনি।