বিশ্বের সর্বকালের সেরা ফিল্ডারেরর যে তিনি সে বিষয়ে সন্দেহ নেই কারও। তার ফিল্ডিং, ক্যাচিং, রান আউটের ভিডিও এখনও লোককে বিস্মিত করে। অবসরের পর বিশ্বের বিভিন্ন দলের ফিল্ডিম কোচ হিসেব নিযুক্ত হয়েছেন তিনি। সেই কিংবদন্তী জন্টি রোডসকেই নাকি ফিল্ডিং শেখাচ্ছেন ভারতীয় তরুণ ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়াল। বিশ্বাস না হলেও, এটাই সত্যি। ঠিক এনমনটাই ঘটেছে আরব আমিরশাহিতে কিংস ইলেভেন পঞ্জাব দলের অনুশীলন চলাকালীন। যা দেখে বিস্মিত সকলেই।

আরও পড়ুনঃমুম্বই বধের ছক প্রস্তুত করছে কেকেআর, 'হিটম্যানের' জন্য ফাঁদ পাতছে নাইট শিবির, জানুন কীভাবে

বর্তমানে আইপিএল দল কিংস ইলেভেন পঞ্জাবের ফিল্ডিং কোচের দায়িত্বে রয়েছেন জন্টি রোডস। গোটা দলকে আরও ফিট করা, চনমনে করা ও ফিল্ডিংয়ে জবরদসস্ত করে তোলাই লক্ষ্য প্রোটিয়া কিংবদন্তীর। কিন্তু সম্প্রতি কিংস ইলেভেন পঞ্জাব দলের তরফ থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে, যা সম্পূর্ণ উলট পুরাণ। সেই ভিডিওতে দেখা যাচ্ছে জন্টি রোডসকে ফিল্ডিং প্র্যাকটিস করাচ্ছেন মায়াঙ্ক আগরওয়াল। জন্টচিকে ফিল্ডিং অনুশীলন করানোর সময় মায়াঙ্ক বলছেন,'কাম অন ইয়ংস্টার, তুমি এর থেকেও ভালো ফিল্ডিং করতে পারো। কাম অন জন্টি, পা, পায়ের নড়াচড়া আরও সাবলিল হবে।'

আরও পড়ুনঃজুটিতে লুটি, কোন ওপেনিং জুটি মাতাবে আইপিএল, দেখে নিন তালিকা

আরও পড়ুনঃধোনি না কোহলি, আইপিএলে কার সাথ দেবেন ভাগ্যদেবী, ভবিষ্যদ্বাণী করলেন বিখ্যাত জ্যোতিষী

কিংস ইলেভেন পঞ্জাব দলের তরফ থেকে শেয়ার করা ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ভিডিওয়িটির ক্যাপশনে দলের তরফে থেকে লেখা হয়,'ঠিক দেখছি তো, মায়াঙ্ক আগরওয়াল কি জন্টি রোডসকে কোচিং করাচ্ছেন?' অর্থাৎ বিষয়টি দেখে অবাক পঞ্জাব শিবিরও। আসলে জন্টি শুধু ক্রিকেটারদের ফিল্ডার হিসেবে পরিণত করে তোলেন এমনটা নয়, বরং নিজেও ঝালিয়ে নেন ফিল্ডিং স্কিল। কোচকে তাঁর অস্ত্রে শান দিতে সাহায্য করেন মায়াঙ্ক। কিন্তু এই মজার ভিডিও বেশ মনে ধরেছে নেটাগরিকদের।