ডবল সেঞ্চুরি ময়াঙ্ক আগরওয়াল। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিশতরান করলেন ময়াঙ্ক।  বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত ইনিংস ময়াঙ্কের। ইন্দোর টেস্টে নয়া নজির ভারতীয় ব্যাটসম্যানের। বাংলাদেশের বিরুদ্ধে ব্যাট হাতে শুক্রবার খেলার দ্বিতীয় দিনে বাজিমাৎ ভারতীয় ওপেনারের। এই নিয়ে জাতীয় দলের জার্সি গায়ে দ্বিতীয় দ্বিশতরান করলেন ময়াঙ্ক আগরওয়াল।

 

 

প্রথম ইনিংসে বাংলাদেশ ১৫০ রান করে বৃহস্পতিবার। সেই সঙ্গে বৃহস্পতিবারই ব্যাট করতে নেমেছিল ভারতীয় দল। সেই সঙ্গে একদিক থেকে দারুণ ভাবে ব্যাট করছিলেন ময়াঙ্ক। কিছুদিন আগেও ব্যাট করতে নেমে দুরন্ত দ্বিশতরান করেছিলেন ময়াঙ্ক। একই সঙ্গে ভালো খেলেছিলেন রোহিত শর্মাও। তবে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম ম্যাচে প্রথম ইনিংসে রোহিত ব্যর্থ হলেও, ময়াঙ্কের ব্যাট থেকে প্রথম ইনিংসে ছুটলো আগুন। প্রথম ইনিংসে ১৮৩ বলে শতরান করেন ময়াঙ্ক। তারপর ৩০৩ বলে নিজের দ্বিশতরান পূরণ করেন ভারতীয় ওপেনার। প্রথম সেঞ্চুরিটা ১৮৩ বলে করলেও পরবর্তী শতরানটি আসে মাত্র ১২০ বলে।

আরও পড়ুন, বাংলাদেশ দলের থেকেও বেশি রান মায়াঙ্কের ব্যাটে, শতারানে উজ্জ্বল ভারতীয় ওপেনার

বৃহস্পতিবার ও শুক্রবার মিলিয়ে ময়াঘঙ্ক আগরওয়ালের দ্বিশতরানের ইনিংস সাজানো ছিল ২৫টি চার ও ৫টি ছয়। চা বিরতির সময় ১৫৬ রানে ব্যাট করছিলেন ময়াঙ্ক। চা বিরতির পর দ্বিশতরান পূরণ করেন ময়াঙ্ক আগরওয়াল। ১০৫ ওভারের মাথায় দ্বিতীয় দিন ৪০০ রান পূরণ করে ভারতীয় দল। তারপর ২৫০ রানের দিকে এগোলেও ময়াঙ্ককে ফিরে যেতে হয় ২৪৩ রানে। মেহদি হাসানের বলে আবু জায়েদের হাতে ক্যাচ দিয়ে দুরন্ত ইনিংস শেষ করে সাজঘরে ফিরে যান ময়াঙ্ক আগরওয়াল।