ভারত-বাংলাদেশ টেস্টের প্রথম দিন টাইগারদের মাত্র ১৫০ রানে গুটিয়ে দিয়েছে ভারতীয় পেস ব্যাটারি। আর পাল্টা ব্যাট করতে নেমে ভারতীয় ব্যাটিং উজ্জ্বল ওপেনার মায়াঙ্ক আগরওয়ালের ব্যাটে। প্রথম দিন রোহিতের উইকেট হারিয়েছিল ভারত। কিন্তু পূজারা ও মায়াঙ্কের ব্যাটে ভর করে সেই সমস্যা কাটিয়ে ওঠে ভারত। দ্বিতীয় দিন অর্ধশতরান করে আউট হয়েছিলেন পূজারা। তারপর শূন্য রানে ফিরে গিয়েছিলেন অধিনায়াক কোহলি। কিন্তু সহ অধিনায়ক রাহানেকে সঙ্গে নিয়ে বাংলাদেশ বোলিংকে শ্বাসন করলেন মায়ঙ্ক। ভারতীয় ইনিংসের ৬০ তম ওভারে শতরান করলেন তিনি। 

 

 

আরও পড়ুন - রাহুল দ্রাবিড়কে ক্লিনচিট, সব অভিযোগ ওড়ালেন এথিক্স অফিসার

টেস্ট কেরিয়ারে শুরুটা অস্ট্রেলিয়ার মাটিতে। সেখানে ভাল ব্যাটিং করলেও শতরান আসেনি। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ব্যাট করতে নেমেই শতরান করেছিলেন তিনি। প্রোটিয়াদের বিরুদ্ধে ডবল সেঞ্চুরিও এসেছে তাঁর ব্যাট থেকে। স্বপ্নের ফর্মে রয়েছেন ভারতীয় ওপেনার। শেষ পাঁচ ইনিংসের মধ্যে তিনটি শতরান এসেছে তাঁর ব্যাট থেকে। হোলকর স্টেডিয়ামে মায়াঙ্ক যখন ১৫০ রানের গোন্ডি পার করলেন, তখন মজা করে সবাই বলছিলেন, গোটা বাংলাদেশ দলের থেকেও মায়াঙ্কের ব্যাট চওড়া। বাংলাদেশ যে ১৫০ রানের শেষ। 

আরও পড়ুন - আইলিগের ঢাকে কাঠি, কলকাতায় প্রথম বড় ম্যাচ ২২ ডিসেম্বর

হোলকর স্টেডিয়ামে শতরান করেই থেমে নেই মায়াঙ্কের ব্যাট। আরাও একটা ডাবল সেঞ্চুরির পথে এগিয়ে চলেছেন তিনি। ভারতীয় মিডিল অর্ডার ফিরে গেছে প্যাভেলিয়ানে। এবার লোয়ার মিডিল অর্ডারের ব্যাটসম্যানদের নিয়ে ভারতের দলকে বড় রানের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার পালা ওপেনার ময়ঙ্ক আগারওয়ালের সামেন। 

আরও পড়ুন - সিএবির অনুরোধে সিলমোহর, দিন রাতের টেস্টে কলকাতা সেজে উঠবে গোলাপী আলোয়