Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, MI vs RR, দুই দলে চার পরিবর্তন, ডু অর ডাই ম্য়াচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত রোহিতের

আইপিএল ২০২১-এ আজ ডু অর ডাই লড়াই। মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও রাজস্থান রয়্যালস ( Rajasthan Royals)। টসে জেতেন রোহিত শর্মা (Rohit Sharma)। সঞ্জু স্যামসনের (Sanjun Samson)দলকে ব্য়াটিংয়ের আমন্ত্রণ জানান মুম্বই অধিনায়ক।
 

MI captain Rohit sharma won the toss against RR and decided to bowl first in IPL 2021 at UAE spb
Author
Kolkata, First Published Oct 5, 2021, 7:28 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আজ আইপিএলের মেগা ফাইটে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালস। দুই দলের কাছেই কার্যত এই ম্যাচ ডু অর ডাই। বর্তমানে ১২ ম্যাচে ৫টি জয়ের সৌজন্যে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে সঞ্জু স্যামসনের দল। অপরদিকে একই পয়েন্ট নিয়ে রান রেটের বিচারে সপ্তম স্থানে রয়েছে রোহিত শর্মার দল। যেই দল শারজায় আজকের ম্যাচ জিতবে তারা টিকে থাকবে প্লে অফের লড়াইয়ে, অপরদিকে যে এই ম্য়াচ হারবে তাদের কাছে প্লে অফের যাওয়ার আশা শেষ হয়ে যাবে।

শারজায় ২০২০ আইপিএলের নত ব্য়াটিং উইকেট নেই। বর্তমানে উইকেট অনেক স্লো ও স্পিন সহায়ক। তাই আজকের মেগা ম্য়াচে টস খুব গুরুত্বপূর্ণ । এই ম্যাচে টস ভাগ্য সাথ দিয়েছে রোহিত শর্মার। টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক। শারজার উইকেটে টার্গেট দেখে ব্যাটিং রণনীতি সাজাতেই এই সিদ্ধান্ত মুম্বই অধিনায়কের। আজকের ম্য়াচে  মুম্বই দলে দুটি পরিবর্তন হয়েছে। কুর্ণাল পান্ডিয়া ও কুইন্টন ডিকককের বদলে দলে ফিরেছেন ইশান কিষাণ ও ট্রেন্ট বোল্ট। অপরদিকে রাজস্থান রয়্যাল দলে দুটি পরিবর্তন হয়েছে। আকাশ সিং ও মায়াঙ্ক মার্কান্ডের জায়গায় দলে সুযোগ পেয়েছেন শ্রেয়স গোপাল ও কুলদীপ যাদব।

 

 

আজকের ম্য়াচে রাজস্থান রয়্যালস দলের প্রথম একাদশের ব্যাটিং লাইনআপে রয়েছেন ইভিন লুইস, যশশ্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন, ডেভিড মিলার ও গ্লেন ফিলিপস। দলে অলরাউন্ডারের ভূমিকায় রয়েছেন শিবম দুবে, রাহুল তেওয়াটিয়া ও শ্রেয়স গোপাল। এছাড়া দলে বোলিং লাইনআপে রয়েছেন চেতন সাকারিয়া, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান। 

 

 

অপরদিকে,মুম্বই ইন্ডিয়ান্স দলের প্রথম একাদশের ব্যাটিং লাইনআপে রয়েছেন রোহিত শর্মা, ইশান কিষাণ, সুর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারী। এছাড়া দলে অলরাউন্ডারের ভূমিকায় রয়েছেন কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, জিমি নিশাম। এছাড়া রোহিত শর্মার দলে বোলিং লাইনআপে রয়েছেন ন্য়াথান কুল্টারনাইল, জয়ন্ত যাদব, জসপ্রীত বুমরা ও ট্রেন্ট বোল্ট।  

Follow Us:
Download App:
  • android
  • ios