অস্ট্রেলিয়া এবং চেন্নাই সুপার কিংসের প্রাক্তন খেলোয়াড় মাইকেল হাসি মনে করেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান এবং অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি পরিস্থিতি অনুযায়ী খেলার মতিগতি বুঝে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী অধিনায়ক রিকি পন্টিংয়ের থেকেও অনেকটা এগিয়ে। মহেন্দ্র সিং ধোনি এবং রিকি পন্টিং দুজনের সঙ্গেই খেলেছেন মাইকেল হাসি। দুজনকেই কাছ থেকে দেখার পর তারা এই সিদ্ধান্তে পৌঁছেছেন। 

আরও পড়ুনঃসকল খেলোয়াড়দের প্রতিষেধক নিয়ে কোনও সফরে যাওয়ার পরামর্শ নাদালের

হাসি সেই অস্ট্রেলিয়া দলের সদস্য যারা ২০০৬ এবং ২০০৯ তে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে এবং ২০০৭ বিশ্বকাপও জিতেছে এবং সবই জিতেছে অধিনায়ক রিকি পন্টিংয়ের অধিনায়কত্বে। সেই দলের এক গুরুত্বপূর্ণ সদস্য ছিল মাইকেল হাসি। তিনি জানিয়েছেন মাঠের মধ্যে খুবই আগ্রাসী ছিল রিকি পন্টিং। প্রতিপক্ষকে কোনও সময়ই এক ইঞ্চি জমি ছাড়তেও নারাজ ছিলেন তিনি। এমনকি তারা নিজেরা যখন কোনও ইনডোর গেমস খেলতেন সেখানেও একইরকম প্রতিদ্বন্দ্বীতাপূর্ন মনোভাব দেখা যেত পন্টিংয়ের। 

আরও পড়ুনঃপ্রয়োজনে পরিবেশ বান্ধব স্টেডিয়ামে হবে খেলা,ভারত-অস্ট্রেলিয়া সিরিজ করতে মরিয়া দুই বোর্ড

আরও পড়ুনঃলকডাউনে ফের মানবিক সচিন, পাশে দাঁড়ালেন ৪ হাজার দুঃস্থ মানুষের

তুলনায় মহেন্দ্র সিং ধোনি ছিলেন অনেক ঠান্ডা মাথার অধিনায়ক। তার নেতৃত্বে আইপিএল জয়ী চেন্নাই সুপার কিংস দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন হাসি। ঠান্ডা মাথায় পরিস্থিতি অনুযায়ী পরিকল্পনা বানানোয় ধোনির জুড়ি মেলা ভার ছিল বলে জানিয়েছেন হাসি। সবশেষে বলেছেন দুজন সম্পুর্ন দু-রকমের মানুষ, তাই তাদের অধিনায়কত্বের ধরনও আলাদা। দুজনের অধিনায়ত্বে খেলতে পেরে তিনি গর্বিত বলে জানিয়েছেন হাসি।