[18:03, 16/03/2020] ঋতব্রত  দেব: মুম্বাই ইন্ডিয়ান্স পেসার মিচেল ম্যাকলানেঘান পড়লেন নতুন সংকটে। সম্প্রতি পাকিস্তান সুপার লিগ খেলে দেশে ফিরেছেন কিউয়ি পেসার। সোমবার তিনি নেমেছেন নিউজিল্যান্ডের মাটিতে। তারপরই তাকে নিজেকে আইসোলেশনে রাখার আদেশ দেয় নিউজিল্যান্ড সরকার। শুধু তার জন্যই নয়, দেশের যে সমস্ত নাগরিক অস্ট্রেলিয়ার সীমানা হয়ে দেশে ফেরত আসছেন তাদের সবার প্রতিই এমন হুকুম জারি করেছেন সেদেশের সরকার। করোনা ভাইরাসের সংক্রমণ যাতে না ছড়ায় সেই জন্যই এমন সিদ্ধান্ত বলে জানিয়েছেন নিউজিল্যান্ড সরকার।

আরও পড়ুনঃ করোনার থাবা জাপানেও,মঙ্গলবার অলিম্পিকের ভবিষ্যৎ নিয়ে বৈঠক আইওসির

আইসোলেশনে যাওয়ার আগে তাকে মানসিক ভাবে চাঙ্গা রাখার জন্য মজা করে একটি নোট লেখেন ম্যাকলানেঘানের স্ত্রী। হাসিমুখে সেই নোটের সাথে নিজের একটি ছবি টুইট করেছেন ম্যাকলানেঘান। সেই নোট লেখা আছে, "একটানা একা থাকতে থাকতে বিরক্তিকর মনে হলেই মনে করবে পরিস্থিতি এর চেয়েও খারাপ হতে পারতো। অন্তত তুমি ওখানে তোমার বউয়ের সাথে থাকছো না।" বউয়ের সেই নোটের ছবি পোস্ট করে ম্যাকলানেঘান মজা করে জানিয়েছেন আপাতত তার কিংবদন্তি বউ নিজের বাপের বাড়িতে তার মা বাবার কাছেই থাকবেন। ১৪ দিন পরে তাদের সাথে দেখা করবেন বলেছেন কিউয়ি পেসার।

আরও পড়ুনঃকরোনা নিয়ে ভিডিও বার্তা রোহিতের, সকলকে সচেতন ও সুস্থ থাকার পরামর্শ

আরও পড়ুনঃ বাংলাদেশে করোনা আক্রান্ত ৮, সোশাল সাইটে সচেতনতা বার্তা সাকিব আল হাসানের

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলা কিউয়ি পেসার মিচেল ম্যাকলানেঘান পিসিএলে খেলেন করাচী কিংসের হয়ে। আপাতত করোনা ভাইরাসের সংক্রমণের জেরে আইপিএল অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে।