লকডাউনেরস জেরে বিশ্ব জুড়ে ঘরবন্দি রয়েছেন ক্রিকেটাররা। পরিবারের সঙ্গে সময় কাটানোর সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় অনেক সময় ব্যয় করছেন সকলে। টিভির পর্দায়ও চোখ রাখছেন ক্রিকেট তারকারা। ব্যতিক্রম নন পাকিস্তানে তারকা পেসার মহম্মদ আমির। কিন্তু সেই টিভি দেখতে বসেই চক্ষু চড়ক গাছ মহম্মদ আমিরের।  তুরস্কের এক টিভি সিরিজে অভিনয় করছেন বিরাট কোহলি।  খানিক ক্ষণ মন দিয়ে দেখলেন আমির। তারপর বুঝলেন ওই অভিনেতা বিরাট নন। কিন্তু ভারত অধিনায়কের মুখের সঙ্গে অনেক মিল তার। সঙ্গে সঙ্গে টিভির পর্দা থেকেই সেই অভিনেতার ছবি তোলেন পাক পেসার। শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। বিরাট কোহলিকে ট্যাগ করে লখেন,'ভাই বিরাট কোহালি, এটা কি তুমি? আমি তো বিভ্রান্ত।” সঙ্গে একটা হাসির ইমোজিও পোস্ট করেছেন বাঁ-হাতি পেসার।'

 

 

আরও পড়ুনঃআফ্রিদি তাকে কোনও দিনই দলে নিতে চাইতেন না, অভিযোগ দানিশ কানেরিয়ার

তুর্কিশ টিভি সিরিজ 'ডর্লিস এরতুগাল গাজি' দেখছিলেন আমির। আর সেখানেই আমিরের নজরে আসেন বিরাটের মতোই দেখতে ওই ব্যক্তি। এরপরই নেটপাড়ায় শোরগোল পড়ে যায় বিখ্যাত এরতুগাল গাজির চরিত্রে অভিনয় করেছেন কোন ব্যক্তি? যিনি আবার হুবহু বিরাট কোহলির মতোই দেখতে।কিন্তু অবিকল বিরাটের মতোই দেখতে গাজির চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি আদতে কে? অভিনেতার নাম ক্যাবিট সেটিন গুনের। তুর্কির ইস্তানবুলে তাঁর জন্ম। বিরাট কোহলির থেকে মাত্র ৩ বছরের বড় তিনি। বয়স এই মুহূর্তে ৩৪। বেশ কিছু টিভি শো'তে তিনি অভিনয় করেছেন। তবে ইনস্টাগ্রামে তাঁর অ্যাকাউন্টে উঁকি মারতেই দেখা গেল যে, তিনি মোটেই বিরাটের মতো দেখতে নন। যদিও বিয়ার্ড লুকে তাঁকে বেশ কিছু ক্ষেত্রে বিরাটের মতোই দেখতে লাগে।আসলে এর্তুগাল গাজির মুখ অনেকটাই মেলে ভারতীয় ক্রিকেট অধিনায়কের সঙ্গে।আর তুর্কিশ সিরিজের ওই চরিত্রে ক্যাবিটের বিয়ার্ড লুক এমন করা হয়েছে, তাঁকে হুবহু গাজির মতোই দেখতে লাগছে। কাকতালীয় ভাবে বিরাট কোহলির সঙ্গেও মিলে যাচ্ছে তাঁর এই লুক।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Zurafa’ya muhabbet kuşu muamelesi = pisa kulesini itme... sen de tanık ol 22:30 da trt belgeselde..

A post shared by Cavit Çetin Güner (@cavitcetinguner) on Jan 11, 2019 at 8:18am PST

 

আরও পড়ুনঃসচিনকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে পালটা চাপে যুবরাজ, প্রতিক্রিয়া 'মর গ্যায়ে'

আরও পড়ুনঃ৬৯ দিন পর মাঠে নামছে বায়ার্ন মিউনিখ, লক্ষ্য লিগের শীর্ষস্থান ধরে রাখা

বাইশ গজে একে অপরের চরম প্রতিদ্বন্দ্বী হলেও মাঠের বাইরে কোহালির সঙ্গে আমিরের রীতিমতো ভাল সম্পর্ক। কয়েক বছর আগে ইডেনে টি-টোয়েন্টি বিশ্বকাপে‌র ম্যাচের আগে আমিরকে নিজের ব্যাট উপহার দিয়েছিলেন কোহালি। গত বছর কোহালি আইসিসির স্পিরিট অফ দ্য ক্রিকেট পুরস্কার জেতার পর পাক পেসার তাঁকে ‘গ্রেট’ বলেও চিহ্নিত করেছিলেন। এই ছবি পোস্ট করে কোহালির সঙ্গে মজার সেই সম্পর্কের ইঙ্গিতই ক্রিকেটমহলে দিয়েছেন আমির। লকডাউনের জন্য এখন পুরো স্তব্ধ ক্রিকেটের দুনিয়া। তার মধ্যেই আমিরের এই রসবোধ সাড়া ফেলেছে নেটাগরিকদের মধ্যে।